scorecardresearch

বড় খবর

Moto G71 5G লঞ্চ, জেনে নিন কী কী থাকছে নয়া এই স্মার্ট ফোনে

২০২২ সালে ভারতে লঞ্চ করতে পারে এই স্মার্ট ফোন

ভারতে আসতে চলেছে Moto G71 5G, ফাঁস হল দিনক্ষণ

Motorola নভেম্বরে ইউরোপে একই সময়ে মোট পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে। তারপর থেকে, এই হ্যান্ডসেটগুলি গোটা বিশ্বের বিভিন্ন বাজারে ছড়িয়ে পড়েছে। এদের মধ্যে একটি, Moto G71 5G সম্প্রতি চীনে লঞ্চ হয়েছে। আসুন দেখে নেওয়া যাক এটি কী অফার করে এবং এর দাম কত।

Moto G71 5G মডেলে রয়েছে একটি 6.4-ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে, সেন্টার পাঞ্চ হোল ডিজাইন সহ। DCI-P3 কালার গামুট সাপোর্টেড এই হ্যান্ডসেটে রয়েছে 8GB RAM (+3GB ভার্চুয়াল RAM) এবং 128GB স্টোরেজ। প্রসেসর হিসাবে এই ফোনে থাকছে Qualcomm Snapdragon 695 SoC

এই ফোনে রয়েছে একটি ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে 50MP প্রাইমারি সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2MP ম্যাক্রো শ্যুটার লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে 13MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

কানেকশনের জন্য এই ফোনে রয়েছে , এটি ডুয়াল সিম কার্ড স্লট, 5G, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.0, GNSS এবং NFC, এটিতে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট ছাড়াও একটি 3.5 মিমি হেডফোন জ্যাকও রয়েছে।

অন্যান্য ফিচারগুলির মধ্যে রয়েছে ডলবি অ্যাটমস দ্বারা চালিত স্টেরিও স্পিকার, একটি পিছনের-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি কাস্টমাইজযোগ্য সুইচ, স্প্ল্যাশ প্রতিরোধের জন্য IP52 রেটিং, Android 11-এর উপর ভিত্তি করে MYUI, 5,000mAh ব্যাটারি এবং 30W এর দ্রুত চার্জিং৷

8GB + 128GB স্টোরেজ কনফিগারেশনে Motorola Moto G71 5G-এর দাম চীনে ¥1,699 ($267)। এটি ইতিমধ্যে দেশটিতে বিক্রি হচ্ছে। গ্রাহকরা এটিকে নেবুলা সবুজ বা গ্লেসিয়ার নীল রঙে পেতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology motorola moto g71 5g announced check indian ralease date