scorecardresearch

বড় খবর

Motorola নিয়ে আসছে সংস্থার প্রথম ফোল্ডেবল ফোন Motorola Razr 3

আগামী বছরের মাঝামাঝি লঞ্চ করা হবে নয়া এই ফোল্ডেবেল স্মার্ট ফোন

Motorola নিয়ে আসছে সংস্থার ভাঁজযুক্ত ফোন Motorola Razr 3

Lenovo-মালিকানাধীন ব্র্যান্ড Motorola ও ফোল্ডেবল সেগমেন্টে Samsung এবং Oppo-এর সঙ্গে প্রতিযোগীতার জন্য বাজারে নিয়ে আসতে চলেছে Motorola Razr 3 একটি ফোল্ডেবল ফোন। ইতিমধ্যেই ২০১৯ সালে প্রথম ভাঁজযুক্ত ফোন Motorola Razr বাজারে নিয়ে আসে সংস্থা। এর পর থেকে ধীরে ধীরে একাধিক ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে সংস্থার ফোল্ডেবেল হ্যান্ডসেট। Lenovo মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার চেন জিন একটি চায়নার মাইক্রোব্লগিং সাইটে জানিয়েছেন যে এটি Motorola Razr 5G-এর উত্তরসূরি নিয়ে কাজ করছে। এতে আরও ভালো পারফরম্যান্স, নতুন ইন্টারফেস এবং আরও ভালো ডিজাইন দেখা যাবে। চেন জিন বলেছেন যে Motorola Razr 3 প্রথম চায়না-তে লঞ্চ করা হয়েছে, যদিও লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি। পুরনো একটি গুজব বিবেচনা করে আগামী বছরের মাঝামাঝি এটি লঞ্চ করা হবে। এর সঙ্গে এই প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, এতে নতুন ডিজাইন দেখা যাবে।

Moto Razr 5G এর স্পেসিফিকেশন

Moto Razr 5G-তে একটি 6.52-ইঞ্চি প্রধান ডিসপ্লে রয়েছে, যার বাইরের দিকে 2.7-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এছাড়াও, এতে একটি মধ্য-স্তরের কোয়ালকম স্ন্যাপড্রাগন 765G চিপসেট এবং একটি 2800mAh ব্যাটারি রয়েছে। এর দাম ১৪০০ US ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায়  ১,০৫,৫৫৩ টাকা। একই সঙ্গে Samsung Galaxy Z Flip 3-এ ফ্ল্যাগশিপ প্রসেসর Snapdragon 888 চিপসেট ব্যবহার করা হয়েছে। দুটি ফোনেই রয়েছে ওয়্যারলেস চার্জিং ফিচার।

Motorola Razr আগের থেকে আরও সাশ্রয়ী হতে পারে

ফোল্ডেবল সেগমেন্টে স্যামসাং এর একটি ভাল আধিপত্য রয়েছে। এছাড়াও, এটি অনেক ভাল স্পেসিফিকেশনের সঙ্গে আসে। এমন পরিস্থিতিতে Motorolaর পরবর্তী ফোল্ডেবল ফোনটি প্রায় ১০০০ ডলারে কেনা যাবে।

Oppo তাদের প্রথম ফোল্ডেবল ফোনও পেশ করেছে

দীর্ঘ অপেক্ষার পর Oppo তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে এই মাসে। Oppo এই ফোনটি ফ্লেক্সিয়ন কব্জা এবং ভাঁজ সহ চালু করেছে, যার কারণে ফাঁকটি দেখা যাচ্ছে না। এই হ্যান্ডসেটটি প্রথম চীনে আনা হবে। Oppo তার প্রথম ফোল্ডেবলের সাহায্যে Samsung Galaxy Z Fold 3-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে, যা Samsung-এর সর্বশেষ ফোল্ডেবল ফোন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology motorola razr3 confirmed to offer a fresh design and better processor