বড় খবর

Netflix অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য লঞ্চ করতে চলেছে পাঁচটি মোবাইল গেম

শুধুমাত্র নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলেই খেলা যাবে এই গেমগুলি।

Netflix অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য লঞ্চ করতে চলেছে পাঁচটি মোবাইল গেম

Netflix লঞ্চ করছে প্রথম অ্যান্ড্রয়েড Mobile Game। আপনি যদি Netflix সাবস্ক্রাইবার হয়ে থাকেন তবে এটা নিঃসন্দেহেই আপনার জন্য বড় খবর। Netflix অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য লঞ্চ করতে চলেছে পাঁচটি মোবাইল গেম। এই সকল গেম খেলতে পারবেন Netflix অ্যাপ থেকেই। অগস্ট থেকে নেটফ্লিক্সের তরফে পোল্যান্ড, ইতালি এবং স্পেনে সিরিজ নির্ভর এই মোবাইল গেমগুলির ট্রায়াল শুরু হয়েছিল। এখনো পর্যন্ত অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য এই গেমগুলি লঞ্চ করবে তা নিশ্চিত হলেও, iOS ডিভাইসের জন্য কবে আসবে তা জানা যায়নি।

Netflix অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য লঞ্চ করতে চলেছে পাঁচটি মোবাইল গেম। সেগুলি হল-

Stranger Things 1984 (Bonus XP), Stranger Things 3  The Game (Bonus XP), Shooting Hoops (Frosty Pop), Card Blast (Amuzo & Rogue Games) এবং Teeter UP (Frosty Pop)

গেমগুলি খেলতে লাগবে না সাবস্ক্রিপশন ফি। শুধুমাত্র নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলেই খেলা যাবে এই গেমগুলি। গেমের পাঁচটি ক্যাটালগ দেখে বেশ ছোট বলে মনে হলেও বলে রাখা ভাল যে, নেটফ্লিক্স কিন্তু ভিডিও গেমের মার্কেটে সবে এন্ট্রি করেছে। এখনও অনেকটা পথ চলা বাকf রয়েছে। আশা করা হচ্ছে সামনেই হাই কোয়ালিটি গেম নিয়ে আসতে পারে নেটফ্লিক্স।

নেটফিক্সের ওয়েব শো Strager Things-কে নিয়ে লঞ্চ করা হয়েছে দুটি মোবাইল গেম, যেগুলি হল Stranger Things: 1984 (Bonus XP) এবং Stranger Things 3 : The Game (Bonus XP) । তবে ভবিষ্যতে যে গেমগুলি নিয়ে আনতে চলেছে নেটফ্লিক্স সেগুলি সম্ভবত নেটফ্লিক্স শোগুলির ওপর নির্ভর করে লঞ্চ করা হতে পারে। গেমারদের জন্য আরও একটি বড় সুখবর। এই গেমগুলি হবে সম্পুর্ণ অ্যাড ফ্রি। এই নেটফ্লিক্স গেমগুলি যদি প্পুলার হয় তবে কোম্পানি পড়ে আর মোবাইল গেম লঞ্চ করতে পারে সাবস্ক্রাইবারদের জন্য। অনেকে এটাও মনে করছেন যে এই ভিডিও গেমের অ্যাক্সেস থাকতে পারে সমস্ত নেটফ্লিক্স অ্যাকাউন্ট ইউজারদের জন্য। তবে প্রিমিয়াম লেভেলের মোবাইল গেমগুলির জন্য খরচ করতে হতে পারে আলাদা ফি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology netflix games starts global rollout on android

Next Story
বাড়ির দেওয়ালের মধ্যে পাইপ বা ইলেক্ট্রিক ওয়্যারে সমস্যা? মুশকিল আসান করবে রেডিও ইমাজিন গ্যাজেট!রেডিও ইমাজিন গ্যাজেটের সাহায্যে বাড়ির দেওয়ালের ভিতরের অবস্থা দেখতে পাবেন সহজেই।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com