বড় খবর

Samsung Galaxy F42 5G লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, অফার এবং ফিচার সম্পর্কে

নতুন লঞ্চ হওয়া Galaxy F42 সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Samsung ভারতের বাজারে নিয়ে এল তাদের 5G সাপোর্টেড হ্যান্ডসেট Galaxy F42

Samsung ভারতের বাজারে নিয়ে এল তাদের 5G সাপোর্টেড হ্যান্ডসেট Galaxy F42। নতুন এই মডেলটি আগের লঞ্চ হওয়া Galaxy F41 এর আপগ্রেড মডেল হিসাবে বাজারে নিয়ে আসা হল। নতুন মিড-রেঞ্জের ফোনটির দাম ২০,৯৯৯ টাকা এবং আগের Galaxy F41 মডেলের চেয়ে অনেক দামি এবং আপগ্রেড এই নতুন স্মার্টফোন। নতুন লঞ্চ হওয়া Galaxy F42 সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Samsung Galaxy F42 5G: দাম, অফার এবং প্রাপ্যতা

Samsung Galaxy F42 5G মডেলের 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯৯ টাকা। 8GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। Matte Aqua এবং Matte Black এই দুই কালার ভ্যারিয়েন্ট থাকছে নতুন এই স্মার্টফোনে।

৩,অক্টোবর থেকে ক্রেতারা এই ফোন কিনতে পারবেন, Flipkart, Samsung অনলাইন স্টোর এবং সকল রিটেল আউটলেট থেকে।লঞ্চ অফার উপলক্ষে এই মডেলে বেস ভ্যারিয়েন্ট পাবেন মাত্র ১৭,৯৯৯ টাকায় এবং টপ ভ্যারিয়েন্ট পাবেন মাত্র ১৯,৯৯৯ টাকায়। তবে এই অফার সীমিত সময়ের জন্য প্রযোজ্য। এছাড়াও থাকছে ইএমআই এর সুবিধাও।

Samsung Galaxy F42 5G: স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন এই মডেলে রয়েছে 6.6-ইঞ্চি ফুল-HD+ ডিসপ্লে। সঙ্গে রয়েছে 90Hz রিফ্রেশ রেট। মিড রেঞ্জের এই ফোনে রনে রয়েছে ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। এই মডেলে রয়েছে Android 11 বেসড One UI 3.1, এছাড়াও এই মডেলে রয়েছে MediaTek Dimensity 700 প্রসেসর।

অপটিক্সের দিক থেকে নতুন এই মডেলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে 64MP প্রাইমারি সেন্সর। 5MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এবং 2MP ডেপথ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য রয়েছে 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

এছাড়াও এই মডেলে রয়েছে 5,000mAh এর ব্যাটারি সঙ্গে রয়েছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির দিক থেকে এই মডেলে রয়েছে 5G, 4G LTE সাপোর্ট, Wi-Fi, Bluetooth, GPS, USB Type-C পোর্ট, এবং একটি 3.5mm জ্যাক। এছাড়াও নতুন Samsung Galaxy F42 5G মডেলে রয়েছে সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology new samsung galaxy f42 lainched in india

Next Story
Flipkart Big Billion Days 2021: জেনে নিন স্মার্টটিভি এবং স্মার্টফোনের Exclusive ডিলস এবং অফারগুলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com