বড় খবর

এক চার্জে ১৮ ঘন্টা গান শুনতে পারবেন, Noise Beads ট্রু ওয়্যারলেস স্টিরিও লঞ্চ হল ভারতে

এই নতুন Noise Beads-এ ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক, টাচ কন্ট্রোল পাওয়া যাবে।

Noise Beads ট্রু ওয়্যারলেস স্টেরিও(TWS) লঞ্চ হল ভারতে

ভারতের ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডের ক্রমবর্ধমান বাজারে এবার কার্যত নীরবে পা রাখল Noise Beads (নয়েজ বিডস) নামক নতুন অডিও ডিভাইস। নাম অনুযায়ী এই TWS ইয়ারবাডে মেটাল ফিনিশযুক্ত পুঁতির মত ডিজাইন রয়েছে এবং এটি একটি কমপ্যাক্ট চার্জিং কেসসহ এসেছে৷ শুধু তাই নয়, এই নতুন Noise Beads-এ ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক, টাচ কন্ট্রোল পাওয়া যাবে। ইউজাররা ইয়ারবাডটি দুটি ভিন্ন রঙের বিকল্পে বেছে নিতে পারবেন। আসুন Noise Beads TWS ইয়ারবাডের দাম এবং সম্পূর্ণ ফিচার জেনে নিই।

নয়েজ বিডস এখন ১,৪৯৯ টাকার ইন্ট্রোডাক্টিভ প্রাইসে অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে। আগামী ২৪, ডিসেম্বর দুপুর ১২টায় এটির বিক্রি শুরু হবে।

নয়েজ় বিডস TWS ইয়ারবাডস: স্পেসিফিকেশনস, ফিচার্স

মেটালিক ফিনিশ সহযোগে এই নয়েজ় বিডস ইয়ারবাডসে দেওয়া হয়েছে নুড়ি আকৃতির চার্জিং কেস। এই চার্জিং কেসে রয়েছে LED লাইট, যা ইউজারকে বলে দেবে যে আর কতখানি ব্যাটারি বেঁচে আছে। ব্লুটুথ ৫.১ এবং হাইপার সিঙ্ক প্রযুক্তির সাহায্যে স্টেবল কানেকশন অফার করতে সক্ষম হবে নয়েজ়। আইফোনের থেকেও অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সঙ্গে অত্যন্ত দ্রুত পেয়ার করতে পারবে এই ইয়ারবাডস। পাশাপাশি কানে বেশি ক্ষণ পরে থাকলেও অস্বস্তি বোধ হবে না ইউজারের। এর ওজন মাত্র ৪.৫ গ্রাম।

ব্যাটারি ব্যাকআপের দিক থেকেও এই ইয়ারবাডস দুর্ধর্ষ। অসাধারণ ব্যাটারি দেওয়া হয়েছে, যা এক বার চার্জেই লাগাতার ৭ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে। আবার চার্জিং কেসে রাখার সময় ১১ ঘণ্টার অতিরিক্ত ব্যাটারি জীবন দিতে পারে এই ইয়ারবাডসের ব্যাটারি। অর্থাৎ সব মিলিয়ে মোট ১৮ ঘণ্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে এই বাডসে। সুরক্ষার জন্য এই ইয়ারবাডসে থাকছে IPX5 রেটিং। অর্থাৎ জিম করার সময় হোক বা বৃষ্টিতে হাঁটার সময় সুরক্ষিত থাকবে এই ইয়ারবাডস। ইয়ারবাডসের আউটার প্যানেলের টাচ কন্ট্রোল ব্যবহার করা যাবে গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরির মতো ভয়েস অ্যাসিস্ট্যান্টদের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology noise quietly launched noise beads tws earbuds in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com