scorecardresearch

বড় খবর

২০ হাজার টাকার মধ্যে রইল বাজেট ফ্রেন্ডলি সেরা ট্যাবের সন্ধান

একনজরে দেখে নেওয়া যাক, ২০ হাজার টাকার মধ্যে সেরা ট্যাবগুলি

২০ হাজার টাকার মধ্যে রইল বাজেট ফ্রেন্ডলি সেরা ট্যাবের সন্ধান
২০ হাজার টাকার মধ্যে রইল বাজেট ফ্রেন্ডলি সেরা ট্যাবের তালিকা

স্মার্ট ফোনের পাশাপাশি ট্যাবের চাহিদাও আকাশছোঁয়া। বড় ডিসপ্লের সঙ্গে আধুনিক ফিচার ট্যাবের প্রতি আকৃষ্ট হন অনেকেই। অনলাইন ক্লাসই হোক অথবা গেম খেলা বা নেটফ্লিক্সের শো’ই হোক বড় ডিসপ্লের ট্যাব আপনার সকল চাহিদাগুলো পূরণ করতে সক্ষম। এই প্রতিবেদনে আমরা আপনার জন্য বাজেট ফ্রেন্ডলি কয়েকটি ট্যাবের সন্ধান দেব, যেগুলি আপনি পেতে পারেন ২০ হাজার টাকা বাজেটের মধ্যেই।

একনজরে দেখে নেওয়া যাক, ২০ হাজার টাকার মধ্যে সেরা ট্যাবগুলি:

Nokia T20 দাম মাত্র ১৮, ৪৯৯ টাকা:

4GB Ram, 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে নতুন Nokia T20 ট্যাবলেট। WiFi এবং LTE কানেক্টিভটি সহ লঞ্চ করা হয়েছে নতুন এই ট্যাবলেট। Unisoc T610 চিপ-সেট দ্বারা চালিত এই ট্যাবের ডিসপ্লে 10.4 ইঞ্চি। অপটিক্সের দিক থেকে এই ট্যাবে রয়েছে 8MP রিয়ার এবং 5MP ফ্রন্ট ক্যামেরা। 8,200mAh শক্তিশালী ব্যাটারি রয়েছে নতুন এই ট্যাবে। এই ট্যাবের WiFi ভ্যারিয়েন্টের দাম মাত্র ১৫,৪৯৯ টাকা।

Samsung Galaxy Tab A7 (WiFi-only)দাম মাত্র ১৭,৯৯৯ টাকা:

Samsung Galaxy Tab A7 পেয়ে যান মাত্র ১৭,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে। এটিতে রয়েছে একটি মেটাল বডি, 10.4 ইঞ্চি ডিসপ্লে সঙ্গে রয়েছে একটি স্টেরিও স্পিকার। 3GB RAM এবং 32GB অথবা 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টে রয়েছে এই ট্যাব। Qualcomm Snapdragon 662 চিপ সেট দ্বারা চালিত এই ট্যাবে রয়েছে 8MP রিয়ার এবং 5MP ফ্রন্ট ক্যামেরা। 7,040mAh শক্তিশালী ব্যাটারি রয়েছে এই ট্যাবে।

Realme Pad 4GB দাম মাত্র ১৯,৯০০ টাকা:

নতুন Realme Pad-এ রয়েছে 10.4ইঞ্চি WUXGA+ডিসপ্লে। এই ট্যাবে রয়েছে 8MP রিয়ার এবং 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। প্রসেসর হিসাবে এই ট্যাবে রয়েছে MediaTek Helio G80 পারফরমেন্সের দিক থেকে এই ট্যাব চালিত হবে Android 11 বেসড সফটওয়্যার দ্বারা। এই ট্যাবে রয়েছে 7,100mAh ব্যাটারি এবং 4G LTE কানেক্টিভিটি।

Lenovo Tab K10 দাম মাত্র ১৬,৯৯৯ টাকা:

Lenovo Tab K10 sports ট্যাবে রয়েছে একটি 10.3ইঞ্চি FHD ডিসপ্লে, 3GB RAM, এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সহ এই ট্যাবে রয়েছে 8MP রিয়ার এবং 5MP ফ্রন্ট ক্যামেরা। নতুন এই ট্যাব চালিত হবে  MediaTek Helio P22T চিপ সেট দ্বারা। ডলবি অডিও সাউন্ড সিস্টেম সহ এই ট্যাবে রয়েছে ডুয়েল স্পিকার এবং ডুয়েল মাইক্রোফোন। 7,500mAh-র শক্তিশালী ব্যাটারি রয়েছে এই ট্যাবে।

TCL Tab 10s দাম মাত্র ১৭,৯৯৯ টাকা:

TCL Tab 10s-এ রয়েছে 10.1ইঞ্চি WUXGA ডিসপ্লে। 3GB RAM, 32GB স্টোরেজ সহ এই ট্যাবে রয়েছে একটি 8,000mAh-র শক্তিশালী ব্যাটারি। এই ট্যাব পরিচালিত হবে MediaTek MT8768 দ্বারা। এই ট্যাবের WiFi অনলই ভ্যারিয়েন্টের দাম মাত্র ১৫,৯৯৮ টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology nokia t20 tsamsung galaxy tab a7 best afforadable tab under rs