scorecardresearch

বড় খবর

ভারতে লঞ্চের আগেই দাম ফাঁস OnePlus 9RT স্মার্টফোনের

OnePlus 9R-এর আপগ্রেডেড মডেল হিসেবে লঞ্চ হয়েছে OnePlus 9RT স্মার্টফোন।

ভারতে লঞ্চের আগেই দাম ফাঁস OnePlus 9RT স্মার্টফোনের
OnePlus হোক এবারের দিওয়ালীর অন্যতম সেরা আকর্ষণ

সম্প্রতি চিনের বাজারে লঞ্চ হয়েছে OnePlus 9RT, ভারতের বাজারেও খুব দ্রুত আসতে চলেছে এই ফোন। লঞ্চের আগেই এই ফোনের দাম সম্পর্কে একাধিক গুঞ্জন সামনে এসেছে। OnePlus 9R-এর আপগ্রেডেড মডেল হিসেবে লঞ্চ হয়েছে OnePlus 9RT স্মার্টফোন। জানা গিয়েছে, নতুন ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে একটি octa-core Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এছাড়াও এই ফোনে একটি ১২০Hz রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে দেখা গিয়েছে। ওয়ানপ্লাস ৯আরটি ফোনে রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট।

OnePlus 9RT সম্ভাব্য দাম

৪০ থেকে ৪৪ হাজার টাকার মধ্যে ভারতে লঞ্চ হতে পারে OnePlus 9RT স্মার্টফোন। টিপস্টার যোগেশ বরার এমনই আভাস দিয়েছেন। এই মডেলের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৪২,৯৯৯ টাকা এবং এই মডেলের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ৪৫,৯৯৯ টাকা। চলতি মাস অর্থাৎ অক্টোবরের শেষ দিকে অথবা নভেম্বর মাসের শুরুতে এই ফোন ভারতে লঞ্চ হতে পারে নতুন মডেলের এই স্মার্টফোন। তবে সংস্থার তফে লঞ্চের তারিখের বিষয়ে কোন আপডেট সামনে আনা হয়নি।

OnePlus 9RT স্মার্টফোনের ফিচার এবং স্পেসিফিকেশনঃ

OnePlus 9RT-তে রয়েছে ৬.৬২ ইঞ্চির E4 AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, ২০:৯ এসপেক্ট রেশিও আর ১,০৮০ x ২,৪০০ পিক্সেল রেজোলিউশন। ১,৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে এই স্মার্টফোন। ফোনটির ভিতরে রয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, সঙ্গে ১২ জিবি পর্যন্ত ব়্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলবে। ছবি তোলার জন্য OnePlus 9RT-তে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে থাকছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ক্যামেরা।

পাওয়ারের জন্য OnePlus 9RT-তে আছে ৬৫টি র‍্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এতে ডলবি অ্যাটমস সাপোর্টের সঙ্গে ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology oneplus 9rt price leaked ahead of launc in india