বড় খবর

বছর শেষের আনন্দ ভাগ করে নিন OnePlus-এর সঙ্গে, একাধিক ফোনে থাকছে বড় ছাড়

আগামী ২০ ডিসেম্বর মধ্যরাত্রি পর্যন্ত মিলবে এই ছাড়।

বছর শেষের আনন্দ ভাগ করে নিন OnePlus-এর সঙ্গে, একাধিক গেজেটে থাকছে বড় ছাড়

১৭ ডিসেম্বর থেকে শুরু হল ওয়ানপ্লাসের কমিউনিটি সেল। প্রতি বছর সংস্থার বর্ষপূর্তি উপলক্ষ্যেই আয়োজিত হয় এই সেলের। আর এবারের সেলের সেরা চমক, সাম্প্রতিকতম ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ৯ সিরিজের স্মার্ট ফোনের ওপরে থাকছে ৮০০০ টাকা পর্যন্ত ছাড়। অন্যদিকে ওয়ানপ্লাস নর্ড সিরিজের ফোনে থাকছে ৩০০০ টাকার বিশেষ ছাড়। আপনি যদি সংস্থার স্মার্ট টিভি কেনার কথা চিন্তা করে থাকেন তবে এই সেলে বিভিন্ন মডেলের স্মার্ট টিভিতে থাকছে ৮০০০ টাকা পর্যন্ত ছাড়।সেল উপলক্ষে এই ছাড় লাইভে এনেছে ওয়ানপ্লাস। আগামী ২০ ডিসেম্বর মধ্যরাত্রি পর্যন্ত মিলবে এই ছাড়।

OnePlus 9 Pro স্মার্ট ফোনের দাম বর্তমানে ৬৪,৯৯৯ টাকা। সেল উপলক্ষে এই ফোনে মিলবে বড় ছাড়। ICICI বা Kotak Mahindra Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন ৫০০০ টাকা ছাড়। আর তাতেই এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোন ক্রয় করলে অতিরিক্ত ৬০০০ টাকা ছাড় দেওয়া হবে ওয়ানপ্লাসের তরফ থেকে।

অন্যদিকে OnePlus 9 স্মার্ট ফোনের এই মুহূর্তে দাম ৪৯,৯৯৯ টাকা। সেল উপলক্ষে এই ফোন আপনি পেয়ে যান মাত্র ৩৬,৯৯৯ টাকায়। পাশাপাশি আবার ওয়ানপ্লাস ব্যান্ড ফিটনেস ট্র্যাকার ২৭৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯৯৯ টাকাতেই আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। আবার ওয়ানপ্লাস গেমিং ট্রিগার্স কিনতে আপনার খরচ হবে ১৫৯৯ টাকার পরিবর্তে মাত্র ৪৯৯ টাকা।

OnePlus 9R মডেলের ফোনে থাকছে ৩০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। ৩৯,৯৯৯ টাকার বদলে এই ফোন আপনি পেয়ে যাবেন মাত্র ৩৬,৯৯৯ টাকায়। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার। এবং ব্যাঙ্ক অফার।

OnePlus 8T হ্যান্ডসেটের দাম, ৪২,৯৯৯ টাকা। সেল উপলক্ষে এই মডেলের ওপর থাকছে ৪,০০০ টাকার বিশেষ ছাড়। তবে এই ফোনে থাকছে না কোন এক্সচেঞ্জ অফার। 

OnePlus Nord 2 PAC-MAN Edition এর দাম এই মুহূর্তে ৩৭,৯৯৯ টাকা সেল উপলক্ষে আপনি এই ফোন পেয়ে যান ৩৪,৯৯৯ টাকা। অর্থাৎ এই ফোনে আপনি পাবেন ৩০০০ টাকার ছাড়। OnePlus Nord 2 ২৯,৯৯৯ টাকার বদলে আপনি পেয়ে যাবেন মাত্র ২৬,৯৯৯ টাকায়। সঙ্গে পান এক্সচেঞ্জ অফার। OnePlus Nord CE 5G স্মার্ট ফোনে থাকছে ফ্ল্যাট ১৫০০ টাকার ডিসকাউন্ট। এছাড়াও থাকছে অতিরিক্ত ৩০০০ টাকা ছাড়। অফার উপলক্ষে ২৪,৯৯৯ টাকার পরিবর্তে এই মডেলের ফোন আপনি পাবেন মাত্র ২০,৪৯৯ টাকা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oneplus community sale all offers on oneplus 9 series nord series and more

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com