বড় খবর

OnePlus RT: লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন, দাম

8GB RAM + 128GB ভ্যারিয়েন্ট চিনে লঞ্চ করা হয়েছে ৩৮,৮০০ টাকায়।

OnePlus RT :লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন, দাম

OnePlus শীঘ্রই ভারতে তার OnePlus RT স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। নতুন এই স্মার্ট ফোন নিয়ে একাধিক নানান তথ্য সামনে এসেছে। তবে মনে করা হচ্ছে নয়া এই স্মার্ট ফোনটি OnePlus 9RT মডেলের একটি রিব্রাণ্ড সংস্করণ হতে চলেছে। নতুন এই স্মার্ট ফোনটি গত অক্টোবরে চিনে লঞ্চ করা হয়েছিল। নতুন এই স্মার্ট ফোনে থাকতে পারে, Qualcomm Snapdragon 888 চিপসেট এবং একটি 6.62-ইঞ্চি AMOLED ডিসপ্লে। 8GB RAM + 128GB ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে OnePlus RT, এর সঙ্গেই থাকছে 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্ট। 8GB RAM + 128GB ভ্যারিয়েন্ট চিনে লঞ্চ করা হয়েছে ৩৮,৮০০ টাকায়।

OnePlus RT: ভারতে দাম (প্রত্যাশিত)

The Mobile Indian এর একটি প্রতিবেদন অনুসারে, OnePlus RT-এর ভারতীয় দাম সম্পর্কে যা জানা গেছে, 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের ভারতের দাম হতে পারে ৩৯,৯৯৯ টাকা।  প্রতিবেদনে আরও একটি সূত্রের দাবী OnePlus RT 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের ভারতের দাম হতে পারে ৩৭,৯৯৯ টাকা। মডেলের সঠিক দাম জানতে আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। চিনে OnePlus 9RT মডেলের 8GB RAM+128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৮০০ টাকা এবং 8GB+256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪১,১০০ টাকা।

OnePlus RT: স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

OnePlus RT স্মার্ট ফোনে থাকতে পারে OnePlus 9RT মডেলের মত একই স্পেসিফিকেশন। এই ফোনে থাকতে পারে একটি 6.62-ইঞ্চি ফুল-HD+ (1,080×2,400 পিক্সেল) Samsung E4 AMOLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট 120Hz। এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 888 SoC প্রসেসর। Sony IMX766 লেন্স সহ ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে, যার মধ্যে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা। 16MP সেকেন্ডারি সেন্সর এবং একটি 2MP ম্যাক্রো শ্যুটার৷ সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এই ফোনে থাকছে 16MP সেলফি ক্যামেরা। কানেক্টিভিটি অপশনের মধ্যে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.2, GPS/ A-GPS, NFC এবং একটি USB Type-C পোর্ট অন্তর্ভুক্ত থাকতে পারে৷ 4,500mAh ব্যাটারির সঙ্গে এই ফোনে থাকতে পারে Warp Charge 65T ফাস্ট চার্জিং সাপোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oneplus rt india price tipped ahead of launch

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com