বড় খবর

OnePlus মেগা ডিসকাউন্ট অফার, জেনে নিন কোন মডেলের ফোনে থাকছে বড় ছাড়

একনজরে দেখে নেওয়া যাক, তিনটি ফোনের প্রতিটিতে যে ছাড় ক্রেতারা পাবেন, এবং প্রতিটি মডেলে সর্বোচ্চ ছাড়ের পরিমাণ।

OnePlus মেগা ডিসকাউন্ট অফার, জেনে নিন কোন মডেলের ফোনে থাকছে বড় ছাড়

OnePlus নিয়ে এসেছে মেগা ডিসকাউন্ট অফার। এই অফারে OnePlus 9, OnePlus 9 Pro, এবং OnePlus Nord CE স্মার্ট ফোন গুলিতে থাকছে বড় ছাড়। Amazon India এবং OnePlus.in অনলাইন স্টোরে কেনাকাটার ওপর মিলবে এই ছাড়। ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের জন্য বিশেষ এই অফার এনেছে OnePlus, এছাড়াও থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট কুপন, যার মাধ্যমে আরও বেশি ছাড়ের সুযোগ পাবেন ইউজাররা। একনজরে দেখে নেওয়া যাক, তিনটি ফোনের প্রতিটিতে যে ছাড় ক্রেতারা পাবেন, এবং প্রতিটি মডেলে সর্বোচ্চ ছাড়ের পরিমাণ।

OnePlus 9 Pro

ক্রেতারা ফোন কেনার জন্য ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে OnePlus 9 Pro মডেলের ওপর পান ৫,০০০ টাকার তাৎক্ষনিক ছাড়। এছাড়াও থাকছে একটি ডিসকাউন্ট কুপন, যার মাধ্যমে অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড়ের সুযোগ পেতে পারবেন ক্রেতারা। দুটি অফার একসঙ্গে ক্রেতারা পেলে মিলবে এই মডেলের ওপর ১০ হাজার টাকা ইনস্ট্যান্ট ছাড়। এই ছাড় পাওয়া যাবে Amazon এবং OnePlus অনলাইন কেনাকাটার ওপর। OnePlus 9 pro 8GB/128GB ভেরিয়েন্টের দাম ৬৪,৯৯৯ টাকা। 2GB/256GB RAM ভেরিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা। ডিসকাউন্টের মাধ্যমে এই ফোন কিনলে অনেক কম দামে এই ফোন হাতে পেতে পারবেন ক্রেতারা। পুরানো ফোন এক্সচেঞ্জের ওপর থাকছে, ১৯,৯০০ টাকার ডিসকাউন্ট, এই এক্সচেঞ্জ প্রাইজ নির্ভর করবে ফোনে বয়স এবং কন্ডিশনের ওপর।

OnePlus 9

আপনি এই ফোন কেনার জন্য ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে OnePlus 9-এ 8,000 টাকার বড় ছাড় পাবেন। OnePlus 9 Pro-এর মত এই মডেলেও থাকছে ডিসকাউন্ট কুপন। এর মাধ্যমে আরও ৫,০০০ টাকার অতিরিক্ত ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা। OnePlus 9-এর 8GB/128GB স্টোরেজ ভেরিয়েন্টের প্রারম্ভিক মূল্য ৪৯,৯৯৯ টাকা। অন্যদিকে 12GB/256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৫৪,৯৯৯ টাকা। এছাড়াও থাকছে ১৯,৯০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু।

OnePlus Nord CE

OnePlus Nord CE, 6GB/128GB ভেরিয়েন্টের প্রারম্ভিক মূল্য, ২২,৯৯৯ টাকা। অন্যদিকে এই মডেলের 8GB/128GB ভেরিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। 12GB/256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে ২৭,৯৯৯ টাকা এবং ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ওপর পাবেন অতিরিক্ত ১৫০০ টাকার ছাড়।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oneplus9 9pro and nord ce get discount upto rs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com