বড় খবর

Oppo A55 লঞ্চ হল ভারতে, জেনে নিন কী কী থাকছে নতুন এই স্মার্টফোনে

নতুন এই মডেলের ফোনটি Amazon, Oppo India E-Store সহ সকল খুচরো দোকান থেকে ক্রেতারা কিনতে পারবেন।

Oppo A55 লঞ্চ হল ভারতে

Oppo ভারতের বাজারে ব্র্যান্ডের লেটেস্ট বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে, Oppo A55 হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইনের সঙ্গে এই মডেলে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। নতুন এই মডেলে রয়েছে 6GB of RAM সহ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট। নতুন এই মডেলের ফোনটি Amazon, Oppo India E-Store, সহ সকল খুচরো দোকান থেকে ক্রেতারা কিনতে পারবেন। নতুন মডেলের এই ফোন সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Oppo A55: মডেলের দাম-

এই মডেলের 4GB RAM + 64GB স্টোরেজ মডেলের দাম ভারতে ১৫,৪৯০ টাকা। 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৪৯০ টাকা। Rainbow এবং and Starry Black এই দুই কালার ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে নতুন এই মডেল। Oppo A55 মডেলের 4GB RAM + 64GB স্টোরেজ মডেলটি Amazon Great Indian Festival সেলে ৩ অক্টোবর থেকে উপলব্ধ, অন্যদিকে 6GB RAM + 128GB স্টোরেজ মডেলটি ১১ অক্টোবর থেকে Amazon,  Oppo India E-Store, সহ সকল খুচরো দোকানে উপলব্ধ।

Oppo A55: স্পেসিফিকেশন এবং ফিচার-

নতুন Oppo A55 মডেলে রয়েছে, 6.51-inch HD+ (720×1,600 pixels) ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও 20:9, এই মডেলের পরিমাপ 163.6×75.7×8.4mm এবং ওজন 193 গ্রাম। এই মডেলের স্ক্রিন টু বডি রেশিও 89.2 শতাংশ। নতুন এই মডেলে রয়েছে octa-core MediaTek Helio G35 SoC প্রসেসর। যা পেয়ার করা থাকছে 6GB RAM-এর সঙ্গে। 50MP প্রাইমারি সেন্সর সহ এই মডেলে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে 2MP পোর্ট্রেট সেন্সর, 2MP ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য ফ্রন্টে থাকছে 16MP ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা। 128GB ইন্টারন্যাল স্টোরেজ সহ Oppo A55 ফোনে থাকছে মাইক্রো এসডি কার্ড সাপোর্টেড 256GB পর্যন্ত এক্সটারনাল স্টোরেজ। এই মডেলে রয়েছে 5,000mAh ব্যাটারি, সঙ্গে থাকছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। সফটওয়্যারের দিক থেকে এই মডেল চালিত হবে Android 11 বেসড ColorOS 11.1 দ্বারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oppo a55 launched in india

Next Story
Instagram-এর সঙ্গে টক্কর, এবার Reels নিয়ে এল Facebook
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com