scorecardresearch

লঞ্চের আগেই স্পেসিফিকেশন লিক, ভাঁজ-করা ফোনের বাজারে নয়া চমক Oppo-র

নয়া এই ফোনের দাম হতে পারে ১,৫৪,৭৫০ টাকা।

লঞ্চের আগেই স্পেসিফিকেশন লিক, ভাঁজ-করা ফোনের বাজারে নয়া চমক Oppo-র

অন্যদের মতো এবার ভাঁজ-করা ফোনের বাজারে আসতে চলেছে ওপ্পো(Oppo) । শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে ওপ্পোর(Oppo)এই নতুন ফোন। সম্প্রতি নতুন ফোনের বিষয়ে বেশ কয়েকটি গোপন তথ্য ফাঁস করেছে টিপস্টাররা।

Oppo Foldable Phone: অনলাইনে ফোনের বিভিন্ন ছবি সামনে এলেও ফোল্ডেবল ফোনের খবর নিশ্চিত করেনি ওপ্পো(Oppo)। তবে শোনা যাচ্ছে, নতুন বছর শুরু হওয়ার আগেই প্রকাশ্যে আসতে চলেছে এই ফোন। টিপস্টাররা ইতিমধ্যেই ফোনের স্পেসিফিকেশনের বিষয় সামনে এনেছে। 

Oppo Foldable Phone Leaks: সম্প্রতি Myfixguide ওপ্পোর ফোন নিয়ে একটি রিপোর্ট সামনে এনেছে। যেখানে বলা হয়েছে, আগামী ১৪ ডিসেম্বর এই ফোন লঞ্চ হতে পারে। ফোল্ডেবল এই ফোনকে ছাড়পত্র দিয়েছে  MIIT। পরীক্ষামূলকভাবে  PEUM00 নাম দিয়ে ফোনের টেস্টিং হচ্ছে। সব ঠিকঠাক চললে Oppo Find N নামে এই ভাঁজ-করা স্মার্ট ফোন বাজারে আনবে কোম্পানি।

Oppo Foldable Phone Update: শোনা যাচ্ছে, 2K রেজলিউশন থাকবে এই ফোনে। ভাঁজ খুললেই ৮ ইঞ্চি ট্যাবলেটের সাইজ নেবে এই ফোন। ওপ্পোর এই ফোল্ডেবল স্মার্টফোনে অ্যামোলেড ডিসপ্লে ১২০ হার্টজের রিফ্রেশ রেট দেওয়া হবে। প্রাইমারি ক্যামেরা থাকবে ৫০ মেগাপিক্সেলের। সঙ্গে থাকবে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। টিপস্টাররা বলছেন, Samsung Galaxy Z Fold3 ছাড়াও Huawei Mate X2-এর মতোই ভিতরের দিকে খুলবে এই ফোনের ভাঁজ। পাঞ্চ হোল ক্যামেরা থাকবে ফোনে। পাশাপাশি এই ফোনে থাকতে পারে ‘এজ ডিসপ্লে’।তবে ফোনে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হতে পারে এর দাম। স্যামসাং ফোল্ড আনলেও তা সাধারণের নাগালের বাইরে। তবে শোনা যাচ্ছে,  অন্যদের তুলনায়  অপেক্ষাকৃত কম দামে পাওয়া যেতে পারে ওপ্পোর এই ফোল্ডেবল স্মার্টফোন।

Oppo Foldable Phone specifications Leaks: Oppo Find N 120Hz স্ক্রিন রিফ্রেশ রেটসহ, একটি 7.8 থেকে 8-ইঞ্চি 2K OLED ডিসপ্লে থাকবে বলেই আশা করা হচ্ছে। ডিভাইসটি Adreno 660 GPU সহ Qualcomm Snapdragon 888 SoC দ্বারা চালিত হতে পারে। স্মার্টফোনটিতে একটি 32MP ফ্রন্ট-ফেসিং সেলফি স্ন্যাপার সহ একটি 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে।Oppo ফোল্ডেবেল ডিভাইসে সম্ভবত একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট রিডার থাকবে এবং 65W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন সহ একটি 4,500mAh ব্যাটারি থাকবে বলেই মনে করা হচ্ছে নয়া এই স্মার্ট ফোনে। স্মার্টফোনটি 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ হতে পারে। আগামী ১৫ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Oppo Find N স্মার্ট ফোন। নয়া এই ফোনের দাম হতে পারে ১,৫৪,৭৫০ টাকা।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology oppo fond n foldable smartphone price specification leaked