বড় খবর

Oppo নিয়ে এল নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন A16, জানুন আকর্ষণীয় ফিচার ও দাম

Oppo A16 মডেলে থাকছে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ডেবল স্টোরেজ সাপোর্ট।

Oppo A16 মডেলে থাকছে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ডেবল স্টোরেজ সাপোর্ট।

Oppo ভারতে তার নতুন বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন লঞ্চ করেছে, A16, নতুন এই মডেলে রয়েছে মিডিয়াটেক হেলিও জি 35 প্রসেসর এবংএকটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে। স্মার্টফোনটি আপনি Amazon.in থেকে ক্রয় করতে পারবেন।  

Oppo A16: স্পেসিফিকেশন

Oppo A16 মডেলে রয়েছে  একটি 6.52-ইঞ্চি HD+ (720 × 1,600 পিক্সেল) LCD ডিসপ্লে।  এবং মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর সহ 4GB RAM এবং 64GB স্টোরেজ দ্বারা চালিত। এছাড়াও Oppo A16 মডেলে থাকছে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ডেবল স্টোরেজ সাপোর্ট। মডেলে থাকছে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ডেবল স্টোরেজ সাপোর্ট।

ডিভাইসটি অ্যান্ড্রয়েড 11 বেসড ColorOS 11.1 দ্বারা চালিত। ডিভাইসটিতে একটি 13MP প্রাইমারি শুটার, একটি 2MP ডেপথ (গভীরতা) সেন্সর এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফির জন্য, এই মডেলে রয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

স্মার্টফোনটিতে রয়েছে 5,000mAh এর ব্যাটারি। এই মডেলে রয়েছে একটি ফেস আনলক ফিচার এবং একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। স্প্ল্যাশ প্রতিরোধের জন্য এই নতুন স্মার্টফোনে রয়েছে IPX4 সার্টিফিকেশন।

Oppo A16: দাম

Oppo A16 স্মার্টফোন 4GB + 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আপনি পাবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। স্মার্টফোনটি অ্যামাজন এবং অফলাইন রিটেল আউটলেটগুলি থেকে কিনতে পারবেন। ক্রিস্টাল ব্ল্যাক এবং পার্ল ব্লু এই দুটি কালার ভ্যারিয়েন্ট থাকছে Oppo A16 মডেলে

আপনি যদি স্মার্টফোনটি অনলাইনে কেনার সিদ্ধান্ত নেন, তবে আপনি পেয়ে যাবেন কিছু এক্সক্লুসিভ ডিলস। অ্যামাজন আপনাকে দিচ্ছে তিনমাস মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুযোগ । এছাড়াও সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে আপনি পেয়ে যাবেন ৭৫০ টাকার তাৎক্ষণিক ছাড় এবং অন্যান্য ব্যাঙ্ক ডেবিট এবং ক্রেডিট কার্ডের ওপরেও থাকছে ক্যাশব্যাক অফার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oppo new smartphone launched in india

Next Story
নিঃশ্বাসের মাধ্যমে ছড়াচ্ছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট! রিপোর্ট সামনে আসতেই বাড়ল উদ্বেগWest Bengal daily Corona report 9 October 2021 updates
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com