বড় খবর

Poco ভারতে আনল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, জেনে নিন এর আকর্ষণীয় ফিচার ও দাম

নতুন এই মডেলে রয়েছে একটি 6.53-ইঞ্চি ডিসপ্লে, MediaTek প্রসেসর-সহ একাধিক নয়া ফিচার।

Poco ভারতে লঞ্চ করল তাদের লেটেস্ট বাজেটের স্মার্টফোন

Poco লঞ্চ করল তাদের লেটেস্ট বাজেটের স্মার্টফোন Poco C31, নতুন এই মডেলে রয়েছে একটি 6.53-ইঞ্চি ডিসপ্লে, MediaTek প্রসেসর সহ একাধিক নয়া ফিচার। নতুন এই মডেলের স্মার্টফোনের দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।

স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন এই মডেলে রয়েছে একটি 6.53-ইঞ্চি HD+ স্ক্রিন। এই মডেলে রয়েছে TUV Rheinland সার্টিফায়েড রিডিং মোড, যা ক্ষতিকারক নীল রশ্মি থেকে চোখকে সুরক্ষা দেয়। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে MedieTek Helio G35 প্রসেসর দ্বারা। যা পেয়ার করা থাকছে 4GB LPDDR4X RAM এবং 64GB স্টোরেজের সঙ্গে। অপর একটি ভ্যারিয়েন্ট থাকছে নতুন এই মডেলে। যাতে থাকছে 32GB স্টোরেজ এবং 3GB RAM।

অপ্টিক্সের দিক থেকে নতুন এই মডেলে থাকছে 13MP প্রাইমারি ক্যামেরা, সঙ্গে থাকছে 2MP ডেপথ সেন্সর ক্যামেরা এবং 2MP ম্যাক্রো সেন্সর লেন্স। এই মডেলে থাকছে 5,000mAh ব্যাটারি। সঙ্গে থাকছে চার্জিং-এর জন্য MicroUSB পোর্ট। এর মাধ্যমে একই সঙ্গে ডেটা ট্র্যান্সফারের সুবিধাও পাওয়া যাবে। এছাড়াও ফোনে থাকছে এক্সপ্যান্ডেবেল মেমরি কার্ড স্লট এবং 3.5mm হেডফোন জ্যাক।

দাম এবং প্রাপ্যতা

Poco C31 মডেলের প্রারম্ভিক মুল্য ৮,৪৯৯ টাকা। দুটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে নতুন এই মডেল। Royal Blue এবং Shadow Gray এই দুটি কালার অপশনে ক্রেতারা এই মডেল কিনতে পারবেন। Flipkart Big Billion Days সেল উপলক্ষে দুটি ভ্যারিয়েন্টেই থাকছে বড় ছাড়ের সুযোগ। বেস ভ্যারিয়েন্ট অফার উপলক্ষে পেয়ে যাবেন ক্রেতারা মাত্র ৭,৯৯৯ টাকায় এবং টপ ভ্যারিয়েন্টের দাম পরবে মাত্র ৮,৯৯৯ টাকা। এছাড়াও ICICI এবং Axis ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ক্রয়ে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। তবে এই অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology poco c31 launched in india

Next Story
WhatsApp-এর click to chat ফিচার, নম্বর সেভ না করেই পাঠান মেসেজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com