বড় খবর

Realme নিয়ে এল নতুন স্মার্টফোন, কী কী থাকছে নয়া এই মডেলে?

এই লেটেস্ট Realme ফোনে থাকছে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Realme বাজারে নিয়ে এল তাদের নতুন স্মার্টফোন

Realme নিয়ে এল ব্র্যান্ডের নতুন স্মার্টফোন Realme Q3t। Realme Q3t স্মার্টফোন চিনের টেক মার্কেটে লঞ্চ করে গিয়েছে। এই মিড রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ হলো Realme Q3s ডিভাইস লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই। এই লেটেস্ট Q3 সিরিজের মডেলগুলিতে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন এবং কাজ করবে Snapdragon 778G প্রসেসরে। Realme Q3t আসছে ট্রিপল ক্যামেরা সেটআপের সঙ্গে যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এই লেটেস্ট Realme ফোনে থাকছে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Realme Q3t হ্যান্ডসেটের দাম CNY 2,099 ভারতীয় মুদ্রায় প্রায় ২০,৪০০ টাকা। এই ফোন পাওয়া যাচ্ছে নাইট স্কাই নীল এবং নেবুলা কালার ভ্যারিয়েন্টে। আপাতত চিনে লঞ্চ করলেও এই মোবাইল কবে গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে তা এখনো জানা যায়নি।

Realme Q3t স্মার্টফোনের ফিচার-

১. Realme Q3t হ্যান্ডসেটে রয়েছে 6.6 ইঞ্চির FHD+IPS ডিসপ্লে। স্ক্রিনের রিফ্রেশ রেট রয়েছে 144Hz।

২. ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন 1080X2412 পিক্সেল। ফোনের ডিজাইন অনেকটা Oppo Reno6 ডিভাইসের মতনই ।এই মডেলের স্ক্রিন টু বডি রেশিও 90.8% এবং সাপোর্ট করবে 600 নিটের পিক ব্রাইটনেস।

৩. এই ডিভাইসে রয়েছে ট্রিপল ক্যামেরা ইউনিট যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা ফিচার হিসেবে পাওয়া যাবে 2MP ওয়াইড সেন্সর এবং 2MP ম্যাক্রো সেন্সর। ভিডিও কলের জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা।

৪. একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে নতুন এই ফোনে। 5000 mAh ব্যাটারি এবং30W ফাস্ট চার্জের সাপোর্ট রয়েছে এই ফোনে।

৫. পারফরমেন্সের দিক থেকে এই ফোনের রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G চিপসেট। স্টোরেজ হিসেবে থাকবে 8GB RAM এবং 256GB ইন্টারনাল। এই হ্যান্ডসেটে রয়েছে Dynamic RAM এক্সপ্যানশান ফিচার যার সাহায্যে ভার্চুয়াল র‍্যামের মাধ্যমে ফোনের স্টোরেজকে ফ্রি করা যাবে। এছাড়া এক্সপ্যান্ডও করা যাবে 5 GB পর্যন্ত RAM।

৬.  Android 11 নির্ভর Realme 2.0 অপারেটিং সিস্টেমে চালিত হবে এই ফোন। কানেক্টিভিটির দিক থেকে এই স্মার্টফোনে রয়েছে ইউএসবি কেবিল, Bluetooth এবং Wifi সাপোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology realme q3t 5g handset launched here are the details

Next Story
বাড়ির দেওয়ালের মধ্যে পাইপ বা ইলেক্ট্রিক ওয়্যারে সমস্যা? মুশকিল আসান করবে রেডিও ইমাজিন গ্যাজেট!রেডিও ইমাজিন গ্যাজেটের সাহায্যে বাড়ির দেওয়ালের ভিতরের অবস্থা দেখতে পাবেন সহজেই।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com