বড় খবর

Xiaomi Buds 3 TWS ইয়ারবাড লঞ্চ হল, জেনে নিন দাম এবং ফিচার

এই ইয়ারবাডে আছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন

Xiaomi Buds 3 TWS ইয়ারবাড লঞ্চ হল

Xiaomi Buds 3 ওয়্যারলেস ইয়ারফোন HiFi সাউন্ড ও ANC ফিচার সহ লঞ্চ হল। Xiaomi Buds 3 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডে আছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচার ও ডুয়েল ম্যাগনেটিক ডায়নামিক ড্রাইভার। আবার এটি ৩২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করবে। উল্লেখ্য, চলতি বছরের শুরুতে এই ইয়ারবাডের প্রো ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল।

Xiaomi Buds 3 মডেলের দাম প্রায় ৫,৮৫০ টাকার কাছাকাছি। এর সঙ্গে লঞ্চ করা হয়েছে ইয়ারফোনের একটি প্রো ভার্সনও। সেটির দাম পড়বে, প্রায় ৭,৬০০ টাকা। আপাতত চিনের বাজারে উপলদ্ধ থাকবে এই নয়া হেডফোন।

প্রো ভ্যারিয়েন্টের মতো Xiaomi Buds 3  ইয়ারবাড ৪০ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন অফার করবে। আবার এতে হাইফাই অডিও সাপোর্ট রয়েছে। এছাড়া নতুন এই ইয়ারবাডে পাওয়া যাবে প্রেসার সেন্সিটিভ টাচ কন্ট্রোল ফিচার এবং এটি দুটি ডিভাইসের সঙ্গে একসঙ্গে কানেক্ট হতে পারে।

Xiaomi Buds 3 ডুয়েল ম্যাগনেটিক ডায়নামিক ড্রাইভার সহ এসেছে, যা হাইফাই অডিও সরবরাহ করবে। আবার নয়েজ ক্যান্সলেশনের জন্য নতুন এই ওয়্যারলেস ইয়ারফোনে তিনটি এএনসি মোড উপস্থিত। কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, ইয়ারবাডটি চার্জিং কেস সহ ৩২ ঘন্টা ব্যাকআপ দেবে। আবার বাডগুলি ফুল চার্জে চলবে ৭ ঘন্টা। প্রত্যেকটি বাডের ওজন ৪.৬ গ্রাম।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology redmi buds 3 launched as redmis first tws earbuds with a semi in ear design

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com