বড় খবর

Redmi Note 10 Lite লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, আকর্ষণীয় ফিচার সম্পর্কে

Qualcomm Snapdragon 720G SoC প্রসেসরের সঙ্গে এই ফোনে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi Note 10 Lite লঞ্চ হল ভারতে,

Xiaomi লঞ্চ করল তাদের লেটেস্ট বাজেট স্মার্টফোন, Redmi Note 10 Lite, নতুন এই মডেল Redmi10 লাইনআপের পরবর্তী স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করল। Qualcomm Snapdragon 720G SoC প্রসেসরের সঙ্গে এই ফোনে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও নতুন এই স্মার্টফোনে রয়েছে 5,020mAh –এর বড় ব্যাটারি। সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। Redmi Note 10 Lite স্মার্টফোনের বিষয়ে আরও জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। 

Redmi Note 10 Lite: স্পেসিফিকেশন এবং ফিচার-

নতুন এই মডেলে রয়েছে, 6.67-ইঞ্চি FHD+ (1,080×2,400 pixels) IPS ডিসপ্লে। অতিরিক্ত সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস 5। octa-core Qualcomm Snapdragon 720G প্রসেসরের সঙ্গে এই মডেলে থাকছে Adreno 618 GPU, যা পেয়ার করা থাকছে 6GB RAM এবং 128GB ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। অপ্টিক্সের দিক থেকে নতুন এই ফোনে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, এতে রয়েছে 48MP প্রাইমারি সেন্সর। অন্যান্য ক্যামেরার মধ্যে রয়েছে 8MP ওয়াইড অ্যাঙ্গেল শুটার, 5MP ম্যাক্রো ক্যামেরা, 2MP ডেপথ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য থাকছে 16MP ফ্রন্ট ফেসিং সেলফি সেন্সর। নতুন এই মডেলে রয়েছে, 5,020mAh –এর বড় ব্যাটারি।সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। উন্নত কানেক্টিভিটির জন্য এই মডেলে রয়েছে  4G VoLTE, Wi-Fi 802.11ac, এছাড়াও রয়েছে Bluetooth v5.0, GPS/A-GPS, NavIC, এবং একটি USB Type-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। সঙ্গে রয়েছে একটি সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Redmi Note 10 Lite: দাম এবং উপলভ্যতা-

২ অক্টোবর থেকে এই মডেল পাওয়া যাবে, Mi.com এবং Amazon.in-এ। 4GB RAM + 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ১৩,৯৯৯ টাকা। এই মডেলের 4GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পরবে ১৫,৯৯৯ টাকা। এবং 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। পাঁচটি কালার ভ্যারিয়েন্টে Redmi Note 10 Lite স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। Aurora Blue, Champagne Gold, Glacier White, এবং Interstellar Black এই চারটি কালার অপশন থাকছে নতুন Redmi Note 10 Lite ফোনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology redmi note 10 lite launched in india

Next Story
Motorola Edge 20 pro লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, অফার এবং ফিচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com