বড় খবর

Redmi Note 11T 5G কবে আসছে বাজারে, ফাঁস হল দিনক্ষণ

জানা গিয়েছে, Aquamarine Blue, Matte Black, Stardust White— এই তিন রঙে পাওয়া যাবে নতুন এই স্মার্ট ফোন।

Redmi Note 11T 5G কবে আসছে বাজারে, ফাঁস হল দিনক্ষণ

আগামী ৩০ নভেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে Redmi Note 11T 5G হ্যান্ডসেট। এর আগে চিনে লঞ্চ হয়েছিল Redmi Note 115G স্মার্ট ফোন। এবার সেটাই নাম বদল করে ভারতের বাহারে লঞ্চ হতে চলেছে। নতুন Redmi Note 11T 5G স্মার্টফোনের লঞ্চের খবরে উত্তাল টেকদুনিয়া। ই ফোন ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ— এই তিনটি কনফিগারেশনে লঞ্চ হবে। জানা গিয়েছে, Aquamarine Blue, Matte Black, Stardust White— এই তিন রঙে পাওয়া যাবে নতুন এই স্মার্ট ফোন।

Redmi Note 11T 5G সম্ভাব্য ফিচার্স-

• নতুন এই স্মার্ট ফোনে থাকতে পারে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ।

• এই ফোনে একটি অক্টা-কোর MediaTek Dimensity ৮১০ প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে।

• নতুন ফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে সেটিতে। এর সঙ্গে থাকতে পারে ৮ মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড শুটার। এছাড়াও এই ফোনের ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসরও থাকতে পারে।

• এই ফোনে সর্বোচ্চ ১২৮ জিবি পর্যন্ত UFS ২.২ স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট।

এরসঙ্গেই আরও নতুন দুটি মডেল লঞ্চের সম্ভাবনা রয়েছে। সেগুলি হল Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro+ তবে এই দুটি ফোন কবে লঞ্চ হতে পারে সেব্যাপারে কোন তথ্য এখনও সামনে আসেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology redmi note 11t 5g launching in india on novenber

Next Story
এবার ডেঙ্গির থাবা মেডিক্যাল কলেজে, আক্রান্ত চার পড়ুয়াMedical college Boys hostel Express Photo Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com