বড় খবর

দুর্দান্ত স্টাইল, লেটেস্ট ফিচারের সঙ্গে বাজারে এল Redmi Watch 2 এবং TWS Earbuds

Redmi Watch 2 একবার চার্জেই ১২ ঘণ্টার ব্যাটারি লাইফ দিতে পারবে।

Redmi বাজারে নিয়ে এল, Redmi Watch 2 এবং TWS Earbuds

Redmi Note 11 সিরিজের সঙ্গেই লঞ্চ করা হয়েছে সংস্থার নতুন স্মার্টওয়াচ Redmi Watch 2। সংস্থার এর আগের স্মার্টওয়াচগুলির থেকে  Redmi Watch 2 অপেক্ষাকৃত বড় ডিসপ্লের সঙ্গে নিয়ে আসা হয়েছে। এই লেটেস্ট স্মার্টওয়াচে রয়েছে একটি বড় AMOLED ডিসপ্লে। এর আগের স্মার্টওয়াচ গুলিতে কোম্পানি TFT স্ক্রিন ব্যবহার করেছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, Redmi Watch 2 একবার চার্জেই ১২ ঘণ্টার ব্যাটারি লাইফ দিতে পারবে গ্রাহকদের। এই স্মার্টওয়াচের সঙ্গেই আবার নতুন একটি TWS Earbuds ও লঞ্চ করেছে Redmi। সেই লেটেস্ট অডিও ডিভাইসের নাম Redmi Buds 3 Lite। এই ইয়ারবাডসে রয়েছে Bluetooth v5.2 কানেক্টিভিটি এবং এটি ১৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে।

দুটি লেটেস্ট ডিভাইস আপাতত চিনেই লঞ্চ করা হয়েছে। ভারতে কবে লঞ্চ করা হবে সেই ব্যাপারে কোন তথ্য সামনে আসেনি। Redmi Watch 2 লঞ্চ করা হয়েছে CNY 399 বা প্রায় ৪,৭০০ টাকায়। কালো, নীল এবং আইভরি ডায়াল কালারে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। অপরদিকে Redmi Buds 3 Lite লঞ্চ করা হয়েছে CNY 99 বা ১,২০০ টাকা দামে।

Redmi Watch 2 স্পেসিফিকেশনস –

১. এই স্মার্টওয়াচে একটি 1.6 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রিন টু বডি রেশিও 63.7।

২. Redmi Watch 2 মডেলে থাকছে একাধিক আপগ্রেডেড সেন্সর। তার মধ্যে উল্লেখযোগ্য হল, হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) ট্র্যাকিং এবং স্লিপ অ্যানালিসিস সেন্সর।

৩. GPS, GLONASS, Galileo, এবং BeiDou সাপোর্ট থাকছে এই স্মার্টওয়াচে।

৪. মোট 117টি ফিটনেস মোডস রয়েছে এই Redmi Watch 2 মডেলে, যার মধ্যে রয়েছে 17টি প্রফেশনাল ওয়ার্কআউট টাইপ। এছাড়াও, এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে NFC সাপোর্ট, এবং স্মার্ট কন্ট্রোলের জন্য XiaoAi AI Assistant অ্যাসিস্ট্যান্ট সাপোর্টও থাকছে।

৫. Redmi Watch 2 হাতঘড়িতে আপগ্রেডেড একটি প্রসেসর দেওয়া হয়েছে, যা ব্যাটারি খুবই কম খরচ করে। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে, এই হাতঘড়ি একবার চার্জ দিলেই টানা ১২ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে।

৬. Redmi Watch 2 স্মার্টওয়াচে রয়েছে একটি ম্যাগনেটিক চার্জার দেওয়া হচ্ছে এবং 5ATM ওয়াটার রেজিস্ট্যান্সও পাওয়া যাবে।

Redmi Buds 3 Lite স্পেসিফিকেশনস –

১. Redmi Buds 3 Lite মডেলে থাকছে ইন-ইয়ার ডিজাইন। ইউজারদের কানে যাতে ভালভাবে ফিট হয় তার জন্যই এই ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে এই ইয়ারবাডস।

২. এই TWS Earbuds-এ রয়েছে Bluetooth v5.2 কানেক্টিভিটি।

৩. USB Type-C চার্জিং সাপোর্ট এবং টাচ কন্ট্রোল বাটন রয়েছে এই স্মার্টওয়াচে।

৪. সংস্থার দাবি, চার্জিং কেস সমেত ব্যবহারে মিলবে ১৮ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology redmi watch 2 and tws earbuds launched here are the details

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com