বড় খবর

৩ মাস ধরে চলবে Jio’র ৫টি প্ল্যান, জেনে নিন প্ল্যানগুলি সম্পর্কে

দিওয়ালি বোনাঞ্জা অফার হিসাবে ৫টি সেরা রিচার্জ প্ল্যান এনে আরও একবার তাক লাগাল রিলায়েন্স জিও।

জিও-র সেরা পাঁচ রিচার্জ প্ল্যান

দিওয়ালি মরশুমে একের পর এক চমক দিয়ে চলেছে রিলায়েন্স জিও (Reliance Jio)। জিও ফোন নেক্সট লঞ্চের পর এবার সেরা ৫ টি রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে সংস্থা। অনেক ক্ষেত্রে বাড়িতে ওয়াইফাই থাকায় ফোনে আলাদা করে ডেটার প্রয়োজন হয় না। কিন্তু ফোন কলের জন্য রিচার্জ করতে হয়। প্রত্যেকের চাহিদা অনুযায়ী জিও এনেছে ৫টি ভিন্ন প্ল্যান। ৩ মাস অর্থাৎ জিও-র হিসাবে ৮৪ দিনের মেয়াদ থাকবে এই প্ল্যানগুলির। দিওয়ালি বোনাঞ্জা অফার হিসাবে জিও-র (Jio) ডবল ধামাল দিতে এই প্ল্যানগুলি আপনার জানা দরকার।

১. রিলায়েন্স জিও ৩২৯ টাকার প্ল্যান

এটি জিও-র ভ্যালু প্লাস প্ল্যান। ৩২৯ টাকার এই প্ল্যানে ৮৪ দিনের মেয়াদ পাবেন। মোট ৬ জিবি ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকছে৷ Jio-এর এই প্ল্যানে মোট ১০০০টি SMS পাঠাতে পারবেন। এছাড়াও, Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

২. রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান

এই প্ল্যানেরও মেয়াদ ৮৪ দিন। প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকছে৷ প্রতিদিন ১০০টি SMS পাঠাতে পারবেন। এছাড়াও, Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

৩. রিলায়েন্স জিও ৫৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের মেয়াদও ৮৪ দিন।  প্ল্যান চলাকালীন প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা দেবে জিও৷ প্রতিদিন ১০০টি এসএমএস পাঠাতে পারবেন। এর পাশাপাশি Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

. রিলায়েন্স জিও ৮৮৮ টাকার প্ল্যান

এই প্ল্যানেরও মেয়াদ ৮৪ দিন। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকছে৷ প্রতিদিন ১০০টি এসএমএস পাঠাতে পারবেন। এই প্ল্যানে Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

৫. রিলায়েন্স জিও ৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানেরও মেয়াদ ৮৪ দিন। প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকছে৷প্রতিদিন ১০০টি এসএমএস পাঠাতে পারবেন। এছাড়াও Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

জিও-র হাত ধরে টেলিকম সংস্থায় বিপ্লব এসেছে। প্রতিযোগিতায় টিকে থাকতে অন্যান্য সংস্থাতে রীতিমতো কালঘাম ছোটাতে হচ্ছে। এমন পরিস্থিতিতে, দিওয়ালি বোনাঞ্জা অফার হিসাবে ৫টি সেরা রিচার্জ প্ল্যান এনে আরও একবার তাক লাগাল মুকেশ আম্বানির সংস্থা, রিলায়েন্স জিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology relience jio diwqali bonanza recharge plan here are the five plans

Next Story
এই নিয়মগুলি না মানলে বন্ধ হতে পারে আপনার Gmail অ্যাকাউন্ট!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com