scorecardresearch

বড় খবর

Twitter-এর নয়া আপডেট, এবার মিলবে পূর্ণাঙ্গ ছবি দেখার সুযোগ

এবার থেকে আপনি কোনও টুইট করলে সেই ছবি অন্যরা তাঁদের টাইমলাইনে পূর্ণাঙ্গ দেখার সুযোগ পাবেন।

Twitter-র নতুন আপডেট, এবার থেকে প্লাটফর্মে মিলবে পূর্ণ আকারের ছবি দেখার সুযোগ

টুইটার এখন তার প্ল্যাটফর্মে পূর্ণ আকারের ছবি দেখার সুযোগ দেবে। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে। এবার থেকে আপনি কোন টুইট করলে সেই ছবি অন্যেরা তাদের টাইমলাইনে সম্পূর্ণ ছবি দেখার সুযোগ পাবেন। আপডেটটি তার অ্যান্ড্রয়েড এবং আইওএসে ‘স্বয়ংক্রিয়-ক্রপিং অ্যালগরিদম’ থেকে মুক্তি দেবে ইউজারদের। এর ফলে এবার থেকে ইউজাররা প্লাটফর্মে পূর্ণ আকারের ছবি দেখতে সক্ষম হবেন।

এখন আপনি যখন ছবি পোস্ট করেন; আপনি কোন ফরম্যাটিং ছাড়াই এর সঠিক প্রিভিউ দেখতে পাবেন। সংস্থা পূর্ণ-আকারের উইন্ডোটি বর্ণনা করতে গিয়ে বলেছে, “আপনি যা দেখেন তাই আপনি পান”।

টুইটার একাধিক টুইটের মাধ্যমে বৈশিষ্ট্যটি নিশ্চিত করেছে, একই সঙ্গে টুইটারের তরফে বর্ণনা করা হয়েছে, ‘এটি একটি নতুন সারপ্রাইজ, আপনি যখন একটি ছবি টুইট করেন তখন আপনার পূর্ণ সাইজের ছবি স্ক্রিনে দেখতে পান’। এখন এই বিশেষ ফিচার অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ সবার জন্য উপলব্ধ। এবিষয়ে একটি টুইট করে টুইটার বলেছে, ‘টুইট কম্পোজারে আপনার ছবি কেমন দেখায় আর তা টাইমলাইনে কেমন দেখাবে’।

টুইটার সম্প্রতি নিশ্চিত করেছে যে টুইটার একটি নতুন বৈশিষ্ট্য প্রকাশ করছে যা তার অডিও পরিষেবা স্পেস-এর হোস্টদের অন্যদের সঙ্গে চ্যাট রেকর্ড করতে এবং শেয়ার করার অনুমতি দেবে। এই বৈশিষ্ট্যটি প্রাথমিকভাবে শুধুমাত্র iOS-এ সীমিত সংখ্যক স্পেস হোস্টের জন্য উপলব্ধ হবে। এবং পরে iOS এবং Android-এ সমস্ত শ্রোতার জন্য এই ফিচার চালু করা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology rwitter updates will show full sized images