বড় খবর

Samsung S22 Ultra: ফাঁস হল লঞ্চের দিনক্ষণ এবং ফিচার

থাকছে ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা।

Samsung S22 Ultra ফাঁস হওয়া ডিজাইন

Samsung S22 সিরিজের স্মার্টফোন বাজারে আনতে চলেছে। সম্প্রতি স্যামসাং-এর এস ২২ সিরিজের সবচেয়ে দামি ফোন এস ২২ আলট্রার কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে গেছে। ছবিগুলি আমাদের ফোনের লেটেস্ট ডিজাইন সম্বন্ধে একটি সম্যক ধারণা দেয়। এরই পাশাপাশি এই ছবিগুলি থেকে ফোনের কিছু বৈশিষ্ট্য সম্বন্ধেও জানা যায়।

ছবিগুলিতে দেখা গেছে গ্যালাক্সি এস ২২ আলট্রার ডিজাইন স্যামসাংয়ের নোট সিরিজের স্মার্টফোনগুলির মতোই হবে। সামনের ক্যামেরা এবং বাঁকা কোণগুলির জন্য এটিকে আরওই বেশি নোট সিরিজের মতো দেখতে মনে হয়েছে। ফোনের মাঝ বরাবর পাঞ্চ-হোল কাট আউট-সহ একটি লম্বা ডিসপ্লে থাকবে। ডিভাইসটির কপাল বেশ সরু হবে বলেই মনে করা হচ্ছে। ছবিতে ডিভাইসে একটা কালো ওয়ালপেপার ব্যবহার করা হয়েছে। যার ফলে ডিসপ্লে কতটা পরিষ্কার বা উজ্জ্বল সে বিষয়ে বিশেষ ধারণা করা যায়নি। তবুও, ডিসপ্লের চারপাশের সূক্ষ্ম কার্ভগুলো লক্ষ্য করা যায়।

এই স্মার্ট ফোনের পিছনে থাকছে ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা এবং এছাড়া একটি ১২ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড ক্যামেরা, একটি ১০ মেগাপিক্সেলের ৩এক্স টেলিফোটো লেন্স এবং একটি ১০মেগাপিক্সেলের ১০এক্স টেলিফটো লেন্স থাকবে বলে শোনা যাচ্ছে। ক্যামেরা মডিউল ছাড়াও ফোনটির পিছনে একটি স্যামসাং লোগো রয়েছে। গ্যালাক্সি এস ২২ আলট্রাতে এস-পেন সাপোর্ট থাকবে। ছবিতে ডিভাইসের স্পিকার সিস্টেম, একটি USB টাইপ-সি চার্জিং পোর্ট এবং নীচে অ্যান্টেনার লাইনিং দেখা যাচ্ছে। যা ইঙ্গিত দেয় যে স্যামসাং এস ২২ আলট্রাতে একটি মেটাল চ্যাসিস দেখা যাবে।

শোনা যাচ্ছে সম্ভবত ফেব্রুয়ারি থেকেই স্যামসাং এস ২২ আলট্রা বাজারে লঞ্চ করবে। তার আগে জানুয়ারি থেকেই হয়তো এই স্মার্ট ফোনের প্রিবুকিং শুরু হয়ে যাবে। এই ফোনের দাম নিয়ে কোম্পানির তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।

গ্যালাক্সি এস ২২ আলট্রার ফিচার একনজরে-

১. এই স্মার্ট ফোনে থাকতে পারে ৬.৮ ইঞ্চি স্ক্রিন। যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ Hz।

২. কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে নতুন এই স্মার্টফোনে। এর মধ্যে থাকছে ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা এবং এছাড়া একটি ১২ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড ক্যামেরা, একটি ১০ মেগাপিক্সেলের ৩এক্স টেলিফোটো লেন্স এবং একটি ১০মেগাপিক্সেলের ১০এক্স টেলিফটো লেন্স।

৩. এই ফোনের ব্যাটারি ৫০০০ mAh

৪. এই ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৯৫/এক্সিনোস ২২০০ চিপসেট।

৫. এই ফোনের সাইজ হতে পারে ১৬৩.২৯ x ৭৭.৮৭ x ৯.০৫ মিমি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samnsung s22 ultra leaked renders reveal design

Next Story
Moto E30 লঞ্চ: জেনে নিন আকর্ষণীয় ফিচার এবং দাম সম্পর্কে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com