বড় খবর

Galaxy A13: মিড রেঞ্জের 5G স্মার্টফোন বাজারে আনল Samsung

এই মডেলের স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জানে নেওয়া যাক।

Galaxy A13 মিডরেঞ্জের 5G স্মার্ট ফোন বাজারে আনল Samsung

প্রতিযোগিতার বাজারে নিজেকে প্রমাণ করতে একাধিক স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে Samsung। এবার মিড রেঞ্জের বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে নিয়ে আছে সংস্থা। এর মধ্যে সাম্প্রতিকতম সংযোজন Galaxy A13 5G। নতুন এই 5G মডেল, ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন ওয়েবসাইটে প্রথম দেখা গেছে। ডিভাইসটি চারটি রঙের বিকল্প সহ 4G এবং 5G ভেরিয়েন্টে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। গুজব অনুসারে এই ফোনে রয়েছে একটি 50MP প্রাইমারি ক্যামেরা সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Samsung Galaxy A13 5G সম্পর্কে ফাঁস হওয়া তথ্য অনুসারে এই মডেলের স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A13: সম্ভাব্য স্পেসিফিকেশন:

নতুন এই মডেলের আনুমানিক দাম ১৮,৪০০ টাকা। এই মডেলে রয়েছে MediaTek Dimensity 700 চিপসেট। তিনটি কনফিগারেশনের সঙ্গে লঞ্চ হতে চলেছে নতুন এই Galaxy A13 স্মার্ট ফোন। 4GB + 64GB, 6GB + 128GB, এবং 8GB + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হতে পারে এই মডেলের ফোন। অপটিক্সের দিক থেকে এই ফোনে থাকতে পারে, 50MP প্রাইমারি সেন্সর সহ ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। অন্যান্য দুটি ক্যামেরার মধ্যে থাকতে পারে 5MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, এবং 2MP ডেপথ সেন্সর। লিক হওয়া তথ্য অনুসারে এই স্মার্টফোনে থাকতে পারে 6.48 ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে। এই ফোনে থাকতে পারে 5,000mAh শক্তিশালী ব্যাটারি, সঙ্গে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট। সফটওয়্যারের দিক থেকে এই ফোন চালিত হবে Android 11 দ্বারা।

গুজব অনুসারে Samsung Galaxy A13 এই বছরের শেষের দিকে অথবা ২০২২ সালের প্রথমেই লঞ্চ হবে বলে জানা গিয়েছে। আসন্ন Samsung ফোন সম্পর্কে বাকি বিশদ তথ্য এখনও সামনে আসেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung galaxy a13 5g details leaked ahead of lauch

Next Story
স্মার্টফোন হারালে Google Pay বা Paytm অ্যাকাউন্ট ব্লক করবেন কীভাবে?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com