বড় খবর

Samsung Galaxy M52 5G লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, অফার এবং ফিচার সম্পর্কে

নতুন লঞ্চ হওয়া Galaxy M52 সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Samsung Galaxy M52 5G লঞ্চ হল ভারতে

Samsung ভারতের বাজারে নিয়ে এল তাদের 5G সাপোর্টেড হ্যান্ডসেট Galaxy M52। নতুন এই মডেলটি আগের লঞ্চ হওয়া Galaxy M51 এর আপগ্রেড মডেল হিসাবে বাজারে নিয়ে আসা হল। নতুন মিড-রেঞ্জের ফোনটির দাম ৩০ হাজার টাকার কম এবং আগের Galaxy M51 মডেলের চেয়ে অনেক দামি এবং আপগ্রেড এই নতুন স্মার্টফোন। নতুন লঞ্চ হওয়া Galaxy M52 সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Samsung Galaxy M52 5G: ভারতে দাম এবং অফার

Samsung Galaxy M52 5G, 6GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। এই মডেলের অপর ভ্যারিয়েন্ট 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ৩১,৯৯৯ টাকা। নতুন এই মডেল Samsung.com, Amazon ছাড়াও সকল রিটেল আউটলেট থেকে কিনতে পারবেন ক্রেতারা। Amazon Great Indian Festival sale উপলক্ষে এই মডেল ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ২৬,৯৯৯ টাকার অফার প্রাইজে। এই মডেলের অপর ভ্যারিয়েন্ট 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম এই অফার উপলক্ষে মাত্র ২৮,৯৯৯ টাকা। যদিও এটি একটি সীমিত সময়ের অফার।

Samsung Galaxy M52 5G: স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন এই মডেলে রয়েছে 6.7-inch FHD+ Super AMOLED+ ডিসপ্লে। সঙ্গে রয়েছে 120Hz রিফ্রেশ রেট। এছাড়াও এই মডেলে রয়েছে 20:9 আস্পেক্ট রেশিও। Android 11 আপডেট ভার্সন থাকছে নতুন Samsung Galaxy M52 5G মডেলে। এই মডেলে থাকছে Qualcomm Snapdragon 778G প্রসেসর। এছাড়াও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই মডেলের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানোর অপশন পাবেন ইউজাররা। ফটোগ্রাফির জন্য এই মডেলে থাকছে 64MP প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, সঙ্গে থাকছে 12MP সেকেন্ডারি ক্যামেরা, এবং 5MP ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য থাকছে 32MP ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা।

Samsung Galaxy M52 5G মডেলে রয়েছে 5,000mAh-এর ব্যাটারি। সঙ্গে থাকছে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও এই মডেলে রয়েছে একটি সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।কানেক্টিভিটির জন্য নতুন এই মডেলে থাকছে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5, GPS/ A-GPS, এবং USB Type-C পোর্ট। এই স্মার্টফোনে থাকছে উন্নত Dolby Atmos, NFC এবং Knox Security সাপোর্ট।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung galaxy m52 launched in india

Next Story
বাজারে এল Xiaomi 11 Lite NE, জেনে নিন 5G সাপোর্টেড স্মার্টফোনের দাম এবং ফিচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com