বড় খবর

Galaxy S21 সিরিজে সেরা ক্যাশব্যাক অফার আনল Samsung

অফার উপলক্ষে কত দামে এই ফোন কিনতে পারবেন তা জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Galaxy S21 সিরিজে সেরা ক্যাশব্যাক অফার আনল Samsung

Samsung ভারতে তার Galaxy S21 সিরিজ স্মার্ট ফোনের জন্য নিয়ে এসেছে এক্সক্লুসিভ ক্যাশব্যাক অফার। Galaxy S21 এবং S21+ স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা একাধিক ব্যাঙ্ক অফার ছাড়াও পাবেন, ১০ হাজার টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি ২২ ডিসেম্বর পর্যন্ত উপলব্ধ। Samsung Galaxy S21, 8GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রারম্ভিক মূল্য ৬৯,৯৯৯ টাকা। অফার উপলক্ষে কত দামে এই ফোন কিনতে পারবেন তা জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Samsung Galaxy S21, Galaxy S21+: অফার

Galaxy S21 মডেলের ওপর অফার উপলক্ষে থাকছে ১০ হাজার টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বেস ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে, ৫৪,৯৯৯ টাকায়। এছাড়াও, গ্রাহকরা ICICI কার্ডে ক্রয়ের ওপর থাকছে ৫,০০০টাকার আকর্ষণীয় ছাড়। এবং সঙ্গে থাকছে অতিরিক্ত ৫,০০০ টাকার ডিস্কাউন্ট কুপন, অর্থাৎ এই স্মার্ট ফোনটি কিনতে ক্রেতাদের দিতে হবে মাত্র ৪৪,৯৯৯ টাকা। Samsung তার Galaxy S21+ স্মার্টফোনের ওপরেও দিচ্ছে ১০,০০০ টাকার ছাড়। এই ফোনটি কিনতে ক্রেতাদের দিতে হবে ৭১,৯৯৯ টাকা। এছাড়াও ICICI কার্ডে ক্রয়ের ওপর থাকছে বড় ছাড়। Samsung.com, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর, অনলাইন শপিং এবং অফলাইন রিটেল স্টোর থেকে এই ফোন ক্রয়ের ওপর পাবেন সকল অফার।

Samsung Galaxy S21, Galaxy S21+: স্পেসিফিকেশন-

Samsung Galaxy S21 এবং Galaxy S21+ উভয়েই প্রায় জিরো বেজেল সহ রয়েছে একটি Infinity-O ডিসপ্লে ডিজাইন। এছাড়াও রয়েছে, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। উভয় ফোনেই রয়েছে IP68 সার্টিফিকেশন।

Galaxy S21 মডেলে রয়েছে একটি 6.2-ইঞ্চি HD+ (1080 x 2400 পিক্সেল) AMOLED ডিসপ্লে, অন্যদিকে Galaxy S21+ ফোনে রয়েছে একটি .7-ইঞ্চি HD+ AMOLED ডিসপ্লে। দুটি ফোনের রিফ্রেশ রেট 120Hz

দুটি স্মার্টফোনই Samsung Exynos 2100 প্রসেসর দ্বারা চালিত। Samsung Galaxy S21 এবং এর প্লাস সংস্করণে একটি 12MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়াও রয়েছে একটি 64MP টেলিফোটো লেন্স, একটি 12MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Galaxy S21 মডেলে রয়েছে একটি 4000 mAh ব্যাটারি অন্যদিকে S21+ ফোনে রয়েছে একটি 4,800mAh ব্যাটারি। উভয় স্মার্ট ফোনেই রয়েছে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung galaxy s21 galaxy s21get cashback offers here are the details

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com