বড় খবর

লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy S21 FE ফোনের দাম, স্পেসিফিকেশন

৮ জিবি র‍্যাম+২৫৬ জিবি স্টোরেজের দাম হতে পারে ৭০ হাজার টাকার কাছাকাছি।

লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy S21 FE, ফোনের দাম স্পেসিফিকেশন

Samsung Galaxy S21 FE, ফ্যান এডিশনের ফোন লঞ্চ হবে Consumer Electronics Show (CES) ২০২২ ইভেন্টে। লঞ্চের আগেই ফাঁস হল ফোনের ডিজাইন, ফিচার। এই ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ বা Exynos ২১০০ প্রসেসর। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত থাকার সম্ভবনা রয়েছে এই ফোনে। গ্র্যাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং হোয়াইট এই চারটি কালার ভ্যরিয়েন্টে লঞ্চ হতে পারে Samsung Galaxy S21 FE, এই ফোনের ৬জিবি+১২৮জিবি মডেলের দাম হতে পারে ৬৪,৫০০টাকা এবং ৮ জিবি র্যাম+২৫৬ জিবি স্টোরেজের দাম হতে পারে ৭০ হাজার টাকার কাছাকাছি। ফোনের পিছনের অংশে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। তার সঙ্গে থাকতে পারে এলইডি ফ্ল্যাশ লাইট। আর ক্যামেরা মডিউল লম্বালম্বি সজ্জিত থাকতে পারে। এই ফোনের ফ্ল্যাট ডিসপ্লের উপর হোল পাঞ্চ কাট আউটে সেলফি ক্যামেরা সেন্সর সেট করা থাকতে পারে। এবং ফোনের নীচের অংশে টাইপ- সি ইউএসবি পোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

Samsung Galaxy S21 FE-স্পেসিফিকেশন-

ডুয়েল সিম স্লট থাকতে পারে নয়া এই ফোনে। অ্যানড্রয়েড ১১ বেসড One UI 3.1- এর দ্বারা চালিত হতে পারে এই ফোনে। ৬.৪ ইঞ্চির ফ্ল্যাট ডায়নামিক অ্যামোলেড টি-এক্স ইনফিনিটি-ও ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। ডিসপ্লের সুরক্ষার জন্য থাকতে পারে, কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন। ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ৮ মেগাপিক্সেলের টেলিফটো সেনসর এবং ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর সহ ট্রিপল ক্যামেরা সেটআপে লঞ্চ হতে পারে এই ফোন। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য এই ফোনে থাকতে পারে ৩২ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে থাকতে পারে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫, এনএফসি এবং টাইপ- সি ইউএসবি পোর্ট। পাওয়ার ব্যাকআপ হিসাবে এই ফোনে থাকতে পারে ৪৫০০mAh ব্যাটারি, এছাড়াও থাকতে পারে ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ওয়্যারলেস পাওয়ার-শেয়ার সাপোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung galaxy s21fe price and specs leak poinys to a pointless phone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com