বড় খবর

Galaxy S22 Ultra: ফাঁস হল লঞ্চের দিনক্ষণ, বড় খবরে উত্তাল টেকদুনিয়া!

৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাবে এই নতুন স্মার্টফোনের প্রিবুকিং।

২০২২ সালের ১৮ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে Galaxy S22 Ultra স্মার্টফোনটি

আরও একটি সুখবর নিয়ে হাজির টেকদুনিয়া। বাজারে আসতে চলেছে সামসাং গ্যালাক্সি এস সিরিজের নতুন মডেল, Galaxy S22 Ultra। ২০২২ সালের ১৮ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে Galaxy S22 Ultra স্মার্টফোনটি। তার আগে ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাবে এই নতুন স্মার্টফোনের প্রিবুকিং। টিসপার আইস ইউনিভার্স-র তরফে সোশ্যাল সাইট টুইটার Galaxy S22 আলট্রা স্মার্টফোনের একাধিক ছবি প্রকাশ্যে এনেছে। আর সেখানেই এই নতুন স্মার্টফোনের বাইরের ডিজাইন নজর কেড়েছে সকলের। সেই সঙ্গে প্রকাশ্যে আনা হয়েছে Galaxy S22 আলট্রার বেশ কিছু ফিচার্সও। শুধু ছবিই নয়, একটি ভিডিও পোস্ট করে ফোনের ডিজাইন ও ফিচার্স প্রকাশ্যে এনেছে টিসপার জন প্রসার(Tisper John Presser)। টুইটারে ছবিগুলিতে দেখা গেছে Galaxy S22 আলট্রার ডিজাইন সামসাংয়ের নোট সিরিজের স্মার্টফোনগুলির মতোই হবে।

একনজরে দেখে নেওয়া যাক Galaxy S22 Ultra-র ফিচার্স-

১. এই স্মার্ট ফোনে থাকতে পারে ৬.৮ ইঞ্চি স্ক্রিন। যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ Hz।

২. কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে নতুন এই স্মার্টফোনে। এর মধ্যে থাকছে ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা এবং এছাড়া একটি ১২ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড ক্যামেরা, একটি ১০ মেগাপিক্সেলের ৩এক্স টেলিফোটো লেন্স এবং একটি ১০মেগাপিক্সেলের ১০এক্স টেলিফটো লেন্স।

৩. এই ফোনের ব্যাটারি ৫০০০ mAh

৪. এই ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৯৫/এক্সিনোস ২২০০ চিপসেট।

৫. এই ফোনের সাইজ হতে পারে ১৬৩.২৯ x ৭৭.৮৭ x ৯.০৫ মিমি।

সর্বশেষ লিক হওয়া তথ্য অনুসারে অপর একটি মডেল Galaxy S21 FE বাজারে আসতে চলেছে ৪ ঠা জানুয়ারী। Galaxy S21 FE এর পূর্বসূরি, S20 FE এর মতো, অনেক কম দামে ফ্ল্যাগশিপ-লেভেল স্পেসিফিকেশনের কাছাকাছি লঞ্চ হবে বলেই আশা করা হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung galaxy s21fe s22series launch date leaked

Next Story
সাধ্যের মধ্যে Lava নিয়ে এল 64MP ক্যামেরা-সহ 5G স্মার্টফোন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com