বড় খবর

Samsung ট্যাব কিনলে উৎসবের মরশুমে মিলবে বড় ছাড়, জেনে নিন কীভাবে

Galaxy Tab S7+, Galaxy Tab S7 FE, Galaxy Tab S6 Lite, Galaxy Tab A7, এবং Galaxy Tab A7 Lite মডেলের উপর বিশেষ এই অফারের সুবিধা পাবেন ক্রেতারা।

Samsung ট্যাব ক্রয়ের ওপর উৎসবের মরশুমে মিলবে বড় ছাড়

Samsung ব্র্যান্ডের একাধিক ট্যাবের ওপর উৎসবের মরশুম উপলক্ষে বড় ছাড়ের ঘোষনা করেছে। ভারতের সবকটি ই-কমার্স প্লাটফর্ম থেকে ক্রয়ের ওপর মিলবে বিশেষ এই ছাড়ের এই সুযোগ। একই সঙ্গে এই ছাড় দেওয়া হচ্ছে Samsung.com, এবং বিভিন্ন রিটেল আউটলেটগুলি থেকে ক্রয়ের ওপর। ইতিমধ্যেই বিশেষ এই অফার শুরু হয়ে গিয়েছে। Galaxy Tab S7+, Galaxy Tab S7 FE, Galaxy Tab S6 Lite, Galaxy Tab A7, এবং Galaxy Tab A7 Lite মডেলের ওপর বিশেষ এই অফারের সুবিধা পাবেন ক্রেতারা।

HDFC এবং ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের জন্য থাকছে ১০ হাজার টাকার ছাড়ের সুবিধা। ক্রেডিট কার্ড সোয়াইপ এবং ইএমআই এবং ডেবিট কার্ডের ইএমআই লেনদেনের উপর ১০,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার রয়েছে। এছাড়াও রয়েছে একধিক কম্বো অফার, যেখানে ক্রেতারা, ট্যাব ক্রয়ের সঙ্গে মাত্র ১,৯৯৯ টাকায় পেয়ে যেতে পারেন Galaxy Buds Live, এছাড়াও বুক কভার পেতে পারেন মাত্র ৯৯৯ টাকার অফার প্রাইজে।

অফার উপলক্ষে, Samsung Tab S7+ LTE ট্যাব পাওয়া যাবে মাত্র ৬৬,৯৯৯ টাকায়। এই ট্যাব ক্রয়ে ক্রেতারা পাবেন ১৩ হাজার টাকার ডিসকাউন্ট। অন্যদিকে Tab S7+ Wi-Fi মডেলের অফার প্রাইজ ৫০,৯৯৯ টাকা। Tab S7 FE LTE (128GB) মডেলের ট্যাব ক্রেতারা পাবেন মাত্র, ৪৪,৯৯৯ টাকায়। অফার উপলক্ষে Tab S7 FE Wi-Fi এই মডেল ক্রেতারা পাবেন, মাত্র ৩৪,৯৯৯ টাকায়।

আপনি যদি এই অফার উপলক্ষে Tab S6 Lite(Wi-Fi) কেনার প্ল্যানিং করেন তাহলে আপনার জন্য রয়েছে দারুন খবর। Tab S6 Lite(Wi-Fi) ট্যাব আপনি পেয়ে যাবেন মাত্র ২২,৯৯৯ টাকায়, অন্যদিকে Tab A7 Wi-Fi মডেলের অফার প্রাইজ মাত্র ১৪,৯৯৯ টাকা। Tab A7 Lite পায়ে যাবেন মাত্র ১০,৭৯৯ টাকাতে। তবে এই মডেলে শুধুমাত্র রয়েছে Wi-Fi অ্যাসিস্ট্যান্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung tab diwali offer

Next Story
শেষ থেকেই শুরু করুন পছন্দের ভিডিও! নয়া ফিচার নিয়ে হাজির YouTube
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com