বড় খবর

Samsung নিয়ে আসছে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Galaxy A03, জানুন ফিচার

তিনটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে নতুন এই স্মার্টফোন।

Samsung তাদের পরবর্তী স্মার্টফোন Galaxy A03

Samsung তাদের পরবর্তী স্মার্টফোন Galaxy A03 এর লঞ্চের খবর নিশ্চিত করেছে। যদিও এখন পর্যন্ত ডিভাইসটির মূল্য এবং প্রাপ্যতা সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি। তবে স্মার্টফোনটির স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি সংস্থার তরফে সামনে আনা হয়েছে। Samsung Galaxy A03 মডেলে রয়েছে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে। পিছনের স্কোয়ার ক্যামেরা মডিউলের সঙ্গে এই ফোনে থাকছে ডুয়াল-ক্যামেরা সেটআপ।

Samsung Galaxy A03 মডেলে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা। কালো, নীল এবং লাল এই তিনটি কালার ভ্যারিয়েন্টে সামনে আনা হবে নতুন এই স্মার্ট ফোন। Samsung Galaxy A03 ফিচার এবং স্পেসিফিকেশন-

১. Galaxy A03 স্মার্ট ফোনে রয়েছে 6.5 ইঞ্চি HD+ Infinity-V ডিসপ্লে।

২. ডিভাইসটিতে থাকছে একটি অক্টা-কোর (2×1.6GHz + 6×1.6GHz) প্রসেসর।

৩. Samsung Galaxy A03 তিনটি RAM + স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ 3GB RAM + 32GB স্টোরেজ, 4GB RAM + 64GB স্টোরেজ, এবং 4GB RAM + 128GB স্টোরেজ অপশনে পাওয়া যাবে এই মডেল।

৪. Samsung Galaxy A03-মডেলে f/1.8 অ্যাপারচার সহ 48MP প্রাইমারি ক্যামেরা এবং f/2.4 অ্যাপারচার সহ 2MP ডেপথ সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৫. সেলফি এবং ভিডিও কলের জন্য, Galaxy A03 মডেলে রয়েছে f/2.2 অ্যাপারচার সহ একটি 5MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

৬. এই মডেলে রয়েছে 5,000mAh ব্যাটারি।

৭. উন্নত সাউন্ড সিস্টেমের জন্য ফোনটিতে থাকছে ডলবি অ্যাটমোস সাপোর্ট।

Samsung Galaxy A03 এর স্পেসিফিকেশন অনুযায়ী ধারণা করা হচ্ছে স্মার্টফোনটি সম্ভবত একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন হিসাবে সামনে আনা হবে। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে কোম্পানি ডিভাইসটির মূল্য সম্পর্কে কোনও বিশদ প্রকাশ করেনি, তাই আরও জানতে আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung unevils galaxy a03 smartphone check price specification

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com