বড় খবর

চলতি মাসেই আনপ্যাকড পার্ট ২ ইভেন্ট ঘোষণা করেছে Samsung

Samsung তাদের নতুন এই ইভেন্ট উপলক্ষে কী কী গেজেট সামনে আনতে চলেছে সে ব্যাপারে বিশদে কোন তথ্য দেয়নি।

২০ অক্টোবর নতুন আনপ্যাকড পার্ট ২ ইভেন্টে ঘোষণা করেছে Samsung

আগামী সপ্তাহে অনুষ্ঠিত হতে চলেছে Samsung আনপ্যাকড ইভেন্ট। ২০ অক্টোবর নতুন এই ইভেন্ট হোস্ট করতে চলেছে Samsung, একটি YouTube ভিডিও’র মাধ্যমে নতুন এই তথ্য সামনে এনেছে সংস্থা। দক্ষিণ কোরিয়ান টেকজায়ান্ট সংস্থা Samsung তাদের নতুন এই ইভেন্ট উপলক্ষে কী কী গেজেট সামনে আনতে চলেছে সে ব্যাপারে বিশদে কোন তথ্য দেয়নি। এই বছরের আগস্টে, স্যামসাং ইতিমধ্যে গ্যালাক্সি জেড ফোল্ড ৩, গ্যালাক্সি জেড ফ্লিপ ৩, গ্যালাক্সি বাডস ২, গ্যালাক্সি ওয়াচ ৪ এবং ওয়াচ ৪ ক্লাসিক সহ বেশ কয়েকটি ডিভাইস চালু করেছে। এটি আসন্ন ইভেন্টের জন্য কোন কোন ডিভাইস বাজারে আনতে চলছে দক্ষিণ কোরিয়ান টেকজায়ান্ট সেই বিষয়ে একটি ধারনা পাওয়া মুশকিল।

ভিডিও দেখে মনে করা হচ্ছে নতুন এই ইভেন্টের হাত ধরে বেশ কিছু সফটওয়্যারের লঞ্চের সম্ভবনা রয়েছে। সংস্থা তার সর্বশেষ ব্লগ পোস্টে  Samsung গ্যালাক্সি ফোনের জন্য এক ধরণের ব্যক্তিগতকরণের ইঙ্গিত দেওয়া হয়েছে। এই ইভেন্ট উপলক্ষে সংস্থা জানিয়েছে, ‘আমাদের ইউজাররা, Samsung-এর লেটেস্ট প্রযুক্তির মাধ্যমে তাদের জীবনকে রঙিন এবং নান্দনিক করে তুলতে পেরেছে, তাদের প্রতিদিনের নতুন প্রযুক্তির ব্যবহার তাদের ব্যক্তিত্বকে প্রতিফলিত করে। Samsung কীভাবে প্রযুক্তির ক্ষেত্রে জোয়ার আনতে চলেছে তা জানার জন্য ২০ অক্টোবর নতুন আনপ্যাকড পার্ট ২ ইভেন্টে যোগ দিন’।

গুজব অনুসারে পাওয়া খবর অনুসারে নতুন এই ইভেন্টের হাত ধরে বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করতে পারে Samsung, স্যামসাং গ্যালাক্সি এস ২১ ফ্ল্যাগশিপ ফোনের একটি কম খরচে “ফ্যান সংস্করণ” সামনে আনার সম্ভবনা রয়েছে এই ইভেন্টে। গ্যালাক্সি ট্যাব এস ৮ এর জন্য স্টাইলাস সাপোর্টও ঘোষণা করা হতে পারে এই ইভেন্টের হাত ধরেই। ভার্চুয়াল এই ইভেন্টটি ভারতে সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ অনুষ্ঠিত হবে। গ্রাহকরা Samsung অফিশিয়াল ওয়েবসাইট এবং YouTube অ্যাকাউন্টের মাধ্যমে ইভেন্টের লাইভ স্ট্রিম করতে পারবেন। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology samsung unpacked 2 launch event set for october

Next Story
পুজোয় নতুন স্মার্টফোন বাজারে আনল Motorola, জেনে নিন আকর্ষণীয় ফিচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com