Sony HT-S40R সাউন্ডবার লঞ্চ হল ভারতে, জেনে নিন ফিচার ও দাম

Sony HT-S40R সাউন্ডবার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

সনি ভারতে তার 5.1 চ্যানেল HT-S40R সাউন্ডবার লঞ্চ করেছে। ডিভাইসটি একটি স্লিম ডিজাইন এবং উন্নত অডিও অভিজ্ঞতার জন্য ডলবি ডিজিটাল টেকনোলজি সহ বাজারে নিয়ে আসা হয়েছে। সাউন্ডবারটিতে রয়েছে, ওয়্যারলেস সাব এবং রিয়ার স্পিকার এবং একটি সাব-উফার। যা একসঙ্গে কাজ করে আপনাকে দেবে এক সিনেমাটিক সাউন্ডের অভিজ্ঞতা। Sony HT-S40R সাউন্ডবার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Sony HT-S40R সাউন্ডবার: স্পেসিফিকেশন এবং ফিচার

HT-S40R সাউন্ডবারের মোট পাওয়ার আউটপুট 600W। 5.1 চ্যানেলের স্পিকার ডলবি অডিও

টেকনোলজি সাপোর্টেড এই সাউন্ডবার আপনাকে দেবে একটি সিনেমাটিক সাউন্ডের অভিজ্ঞতা। সাউন্ডবারটি একটি মসৃণ এবং কমপ্যাক্ট ডিজাইনের, সঙ্গে নিয়ে আসা হয়েছে এবং সংস্থার মতে এটি একটি ‘ওয়াল-মাউন্ট’ সাউন্ডবার।

Sony HT-S40R সাউন্ডবারে রয়েছে ৪টি সাউন্ড মোড। যার মধ্যে সিনেমা, মিউজিক, স্ট্যান্ডার্ড এবং অটো সাউন্ড অপশন। ইউজাররা তাদের পছন্দ অনুসারে সাউন্ড মোড পাল্টাতে পারেন। পাশাপাশি এই সাউন্ডবারে রয়েছে ‘নাইট এবং ভয়েস’ মোড।

ব্লুটুথ ব্যবহার করে ইউজাররা তাদের স্মার্টফোনকে সাউন্ডবারের সাথে সংযুক্ত করতে পারেন। আপনার যদি একটি সামঞ্জস্যপূর্ণ ব্র্যাভিয়া টিভি থাকে, তবে আপনি তারের প্রয়োজন ছাড়াই সাউন্ডবারটি এটির সঙ্গে কানেক্ট করতে পারবেন। যদি আপনি একটি USB ডিভাইস থেকে অডিও চালাতে চান, তাও আপনি অনায়াসেই করতে পারেন নতুন এই সাউন্ডবারের মাধ্যমে। HT-S40R মডেলে রয়েছে একটি USB পোর্ট। সাউন্ডবারটি HDMI তারের মাধ্যমে সামঞ্জস্যপূর্ণ টিভির সঙ্গে কানেক্ট করা যেতে পারে। ইউজাররা সাব-উফারের ভলিউম কন্ট্রোল সিস্টেম ব্যবহার করে তাদের পছন্দ মত সাইন্ড আউটপুট পেতে পারেন।

Sony HT-S40R সাউন্ডবার: দাম এবং প্রাপ্যতা

Sony HT-S40R সাউন্ডবারের দাম ২৮,৯৯০ টাকা। এটি সমস্ত সোনি সেন্টার, ই-কমার্স পোর্টাল, http://www.ShopatSC.com পোর্টাল এবং ৯ সেপ্টেম্বর থেকে সমস্ত বড় ইলেকট্রনিক স্টোরগুলিতে পাওয়া যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology sony ht s40r soundbar lainched in india

Next Story
ভারতে লঞ্চ হল Realme Pad-সহ Realme 8i, Realme 8s স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com