বড় খবর

কম দামে সেরা স্মার্টফোন আনল Tecno, জেনে নিন কী কী থাকছে

Tecno Spark 8T ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা।

কম দামে সেরা স্মার্ট ফোন সামনে আনল Tecno,

প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল Tecno Spark 8T, বাজেট ফ্রেন্ডলি এই স্মার্ট ফোনের দাম ৯ হাজার টাকারও কম। Amazon-এ আজ থেকেই এই ফোন কিনতে পারবেন ক্রেতারা। Tecno Spark 8T ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ও ডট নচ ডিসপ্লে। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। Tecno Spark 8T স্মার্ট ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Tecno Spark 8T মডেলের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। এই দাম ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। ফোনটি আটলান্টিক ব্লু, টারকোয়েস সায়ান, আইরিস পার্পেল ও কোকো গোল্ড কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

Tecno Spark 8T ফিচার্স-

• ডুয়েল সিমের টেকনো স্পার্ক ৮টি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) ডট নচ ডিসপ্লে। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৩ শতাংশ।

• এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা কোর প্রসেসর। টেকনো স্পার্ক ৮টি ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

• মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। এই ফোনটি সুপার বুস্ট সিস্টেম অপ্টিমাইজেশন সহ এসেছে।

• অপ্টিক্সের দিক থেকে Tecno Spark 8T ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

• নতুন এই মডেলের ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি সংস্থার দাবি, একবার চার্জে ৪০ ঘণ্টার পাওয়ার ব্যাকআপ পাওয়া যাবে এই ফোনে।

• Tecno Spark 8T ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির ওজন ১৯২ গ্রাম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology techno launches the all new spark 8t

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com