বড় খবর

অ্যাকাউন্ট ছাড়া টুইটার স্পেস শুনতে নয়া ফিচার নিয়ে হাজির Twitter

নতুন আপডেটের সঙ্গে, টুইটার অ্যাকাউন্ট ছাড়া ইউজাররা স্পেস অডিও অ্যাক্সেস করতে পারেন।

জেনে নিন Twitter Tricks

টুইটার স্পেস একটি নতুন বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে যা প্রত্যেককে সরাসরি লিঙ্কের মাধ্যমে স্পেস অডিও শুনতে দেয়। সর্বশেষ বৈশিষ্ট্যের সাথে, ব্যবহারকারীরা অন্যদের সঙ্গে তাদের স্পেসগুলিতে সরাসরি লিঙ্কগুলি ভাগ করতে পারে এবং আমন্ত্রিতরা প্ল্যাটফর্মে লগ ইন না করেই ওয়েবের মাধ্যমে অডিও সেশনে অংশ নিতে পারেন। নতুন আপডেটের সঙ্গে, টুইটার অ্যাকাউন্ট ছাড়া ইউজাররা স্পেস অডিও অ্যাক্সেস করতে পারেন। তবে তারা অডিও সম্প্রচারে অংশ নিতে পারবে না। সর্বশেষ কার্যকারিতা আরও বেশি মানুষের কাছে টুইটার স্পেস খুলে দেবে। সম্প্রতি, স্পেস একটি লাইভ অডিও সেশন হোস্ট করার জন্য সমস্ত অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য সমর্থন রোল আউট শুরু করেছে।

নতুন বৈশিষ্ট্যটি অনেকের জন্য কার্যকর হতে পারে কারণ এমন অনেকে রয়েছেন যাদের এখনও টুইটার অ্যাকাউন্ট নেই এবং কিছু আকর্ষণীয় অনলাইন অডিও সেশন মিস করেছেন। তবে, যাদের টুইটার অ্যাকাউন্ট নেই তারা অডিও সম্প্রচারে অংশ নিতে পারবেন না। সর্বশেষ বৈশিষ্ট্যটি শুধুমাত্র ইউজারদের অডিও সেশন শোনার অনুমতি প্রদান করে। যাদের টুইটারে অ্যাকাউন্ট নেই তারাও প্ল্যাটফর্মে লগ ইন না করেই ওয়েব সংস্করণে এটি শুনতে পারেন। এপ্রসঙ্গে উল্লেখ্য এই সোশ্যাল মিডিয়া জায়ান্ট সম্প্রতি লাইভ অডিও সেশন হোস্ট করার জন্য অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য এই বৈশিষ্ট্য সামনে এনেছে।

এছাড়াও, টুইটার আরও একটি বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে, যা সম্ভবত ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরও ভালো করতে সহায়তা করবে। সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম প্রোফাইল পৃষ্ঠাগুলিতে একটি নতুন অনুসন্ধান বোতাম যুক্ত করেছে, যা ব্যবহারকারীদের টুইটারে একটি নির্দিষ্ট ব্যবহারকারীর কাছ থেকে কিছু টুইট অনুসন্ধান করা এখন আরও সহজ করে তুলেছে। এই ফিচার তাদের জন্য বিশেষ ভাবে কার্যকারী যারা তাদের পুরানো টুইটগুলি হামেশাই খোঁজার চেষ্টা করে থাকেন। নতুন বৈশিষ্ট্যটি প্রথমে ম্যাট নাভারার তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেন। নতুন এই ফিচার সকলের জন্য সামনে আনা হয়নি। কিছু ব্যবহারকারী নতুন এই ফিচারের সুবিধা পাবেন। XDA ডেভেলপাররা জানিয়েছে যে টুইটার আইওএস সংস্করণে বৃহত্তর সংখ্যক ব্যবহারকারীর জন্য অনুসন্ধান বোতামটি (সার্চ বার) চালু করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology twitter makes it easier for users to listen to spaces without an account

Next Story
WhatsApp, Instagram এবং Messenger-এও শুরু হল নতুন Meta ব্র্যান্ডিংFacebook changes its name to Meta to emphasise metaverse vision
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com