বড় খবর

Vi নিয়ে এল নতুন দুটি দুর্দান্ত পোস্টপেড প্ল্যান, কী কী সুবিধা পাবেন

প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই এই প্রতিবেদনটি পড়ুন।

Vi (ভোডাফোন,আইডিয়া) তাদের ইউজারদের জন্য নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন এবং আকর্ষণীয় দুটি পোস্টপেড প্ল্যান। একটি ১৬৯৯ টাকার মাসিক প্ল্যান এবং অপর প্ল্যানটি নিতে হলে ইউজারকে দিতে হবে মাসিক ২২৯৯ টাকা। এই দুই প্ল্যানেই ইউজাররা পাবেন মাল্টি কানেকশন অ্যাক্সেসের সুধিধা। সঙ্গে ইউজারদের জন্য রয়েছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম সহ অন্যান্য ওটিটি প্লাটফর্মের বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধা। প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই এই প্রতিবেদনটি পড়ুন।

ভিআই (Vi) ১৬৯৯ টাকার যে বিশেষ রেডেক্স ফ্যামিলি প্ল্যান নিয়ে এসেছে সেই প্ল্যানের সুবিধা আপনি একবার নিলে আপনার পরিরারের তিনজন সদস্য একইসঙ্গে এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড লোকাল এবং এসটিডি এবং ফ্রি ন্যাশনাল রোমিং কলের সুবিধা। প্রতি মাসে আপনি পাবেন ৩০০০ ফ্রি এস এম এসের সুবিধার সঙ্গে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা।

অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে একবছরের জন্য ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন । বিশেষ এই পোস্টপেড প্ল্যানে আছে একবছরের অপনলিমিটেড ফ্রি নেটফ্লিক্স সাবস্ক্রিপশন এবং সঙ্গে রয়েছে এক বছরের ফ্রি ডিজনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন। নতুন এই পোস্টপেড অফারে থাকছে সাত দিনের জন্য বিনামূল্যে আন্তর্জাতিক রোমিং-এর সুবিধা।

এছাড়াও ইউএসএ (USA) এবং কানাডায় প্রতি মিনিটে ৫০ পয়সার বিশেষ কলচার্জ এবং ইউকে (UK) তে কল করতে ইউজারকে দিতে হবে মিনিটে ৩ টাকা। বিশেষ আন্তর্জাতিক কলের সুবিধা পাবেন নতুন vi পোস্টপেড ইউজাররা। এরসঙ্গে ১৪ টি দেশে এই এস ডি কলের জন্য থাকবে আকর্ষণীয় কম কল রেটের সুবিধা। এই সুবিধা কেবলমাত্র নতুন পোস্টপেড কানেকশনের ক্ষেত্রেই প্রযোজ্য। এক্সিস্টিং ইউজাররা এই সুবিধা গুলি পাবেন না।

এছাড়াও Vi নিয়ে এসেছে অপর এক পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানের জন্য ইউজারদের দিতে হবে মাসিক ২,২৯৯ টাকা। বিশেষ এই রেডিক্স ফ্যামিলি প্ল্যানে ইউজাররা পাবেন ১৬৯৯ টাকার প্ল্যানের একই সুবিধা। তবে ২২৯৯ টাকার প্ল্যান নিলে আগের প্ল্যানের তিন জন সদস্যের বদলে পরিবারের পাঁচজন সদস্য একইসঙ্গে এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology vi new postpaid plan

Next Story
Samsung ভারতে লঞ্চ করল নতুন স্মার্টফোন Galaxy A12, জানুন এর দাম ও ফিচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com