বড় খবর

Vivo নিয়ে এলো ব্র্যান্ডের নয়া নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন

ভারতীয় বাজারে ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইট ইয়ারফোনের দাম ধার্য হয়েছে ১,৯৯৯ টাকা।

Vivo নিয়ে এলো ব্র্যান্ডের নয়া নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন

ভারতে লঞ্চ হল চিনা ইলেকট্রনিক ব্র্যান্ড, ভিভোর নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন Vivo Wireless Sport Lite। ১১.২ এমএম ড্রাইভারের সঙ্গে লঞ্চ হওয়া এই ব্লুটুথ ইয়ারফোনটি দুটি কালার ভ্যারিয়েন্টে সামনে আনা হয়েছে। নতুন এই ব্লুটুথ ইয়ারফোনটিতে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার। এছাড়াও এতে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। সংস্থার দাবি, Vivo Wireless Sport Lite ইয়ারফোনটি ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম। চলুন এই ইয়ারফোনের দাম, ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভারতীয় বাজারে ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইট ইয়ারফোনের দাম ধার্য হয়েছে ১,৯৯৯ টাকা। ইয়ারফোনটি ব্ল্যাক এবং ব্লু দুটি কালারে বেছে নেওয়া যাবে। নতুন এই ইয়ারফোনটি ভিভো ইন্ডিয়া স্টোর এবং কোম্পানির সব সহকারী রিটেল স্টোর থেকে কেনা যাবে।

সদ্য লঞ্চ হওয়া ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইট ইয়ারফোনের ফিচারের মধ্যে, এটি ১১.২ এমএম ডাইনামিক ড্রাইভারের সঙ্গে সামনে এসেছে, যা ১০০ থেকে ৮০০০ হার্টজ পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেঞ্জ অফার করে। এর সেন্সিটিভিটি রেটিং ৯৫ডিবি এবং লো ল্যাটেন্সি রেট ৮০এমএস পর্যন্ত। এর মাইক্রোফোন সেন্সিবিলিটি রেট -৪২ডিবি। এছাড়া নয়া এই ইয়ারফোনটি ডাইকোকু অ্যালুমিনিয়াম কোটেড ব্রোঞ্চ কয়েল দিয়ে তৈরি হয়েছে, যা হাই ফ্রিকোয়েন্সি দিতে সক্ষম। পাশাপাশি ইয়ারফোনটি হালকা ওজনের এবং এরগোনমিক ডিজাইন সহ এসেছে।

উপরোক্ত ফিচারগুলো ছাড়াও ভিভোর এই নয়া হেডফোনে সামিল রয়েছে কল নয়েজ ক্যান্সলেশন ফিচার। সাথে থাকছে ব্লুটুথ ভি৫, যার মাধ্যমে হেডফোনটিকে নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে এবং এটি এএসি ব্লুটুথ কোডেক সাপোর্ট করে। ঘাম এবং জল থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত ।

এছাড়া, ভিভো ওয়ারলেস ইয়ারফোনে রয়েছে একটি ম্যাগনেটিক সুইচ, যার সাহায্যে খুব সহজেই নিকটবর্তী ডিভাইসের সঙ্গে একে কানেক্ট করা যাবে। তাছাড়া ইয়ারফোনটি গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

নেকব্যান্ড স্টাইলের Vivo Wireless Sport Lite ইয়ারফোনটিতে রয়েছে ১২৯ এমএইচ ব্যাটারি।  এবং এটিকে ইউএসবি টাইপ সি পোর্ট এর মাধ্যমে চার্জ দেওয়া যায়। সংস্থার দাবি, ইয়ারফোনটি ১২ ঘণ্টা পর্যন্ত টকটাইম এবং ৩০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে। এএসসি কোডেকে ৫০% ভলিউমের সঙ্গে ১৮ ঘন্টা মিউজিক প্লে টাইম দেবে। সংস্থাটি আরও জানিয়েছে, তাদের এই নয়া হেডফোন মাত্র ১০ মিনিট চার্জে ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম। ইয়ারফোনটির ওজন ২৩.৯ গ্রাম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology vivo wire less sports lite neckband launched in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com