scorecardresearch

বড় খবর

Vivo Y3s লঞ্চ করল ভারতে, জেনে নিন কী কী থাকছে নয়া এই স্মার্টফোনে

এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 10W চার্জিং সাপোর্ট।

এই ফোনের পরিমাপ 164.41×76.32×8.41 মিমি এবং ওজন 190 গ্রাম।

Vivo ভারতে নিয়ে এল তাদের নতুন স্মার্টফোন, Y3s এই স্মার্টফোন লঞ্চের সঙ্গে মিডরেঞ্জের স্মার্টফোন বাজার ধরতে নতুন চমক নিয়ে হাজির Vivo। কারণ এই মডেলের দাম ১০ হাজার টাকার মধ্যেই। নতুন এই মডেলে রয়েছে, 6.51 ইঞ্চি HD+ স্ক্রিন। সঙ্গে রয়েছে সিঙ্গেল রিয়ার ক্যামেরা সেটআপ। এবং এই মডেলে রয়েছে MediaTek SoC প্রসেসর। নতুন Vivo স্মার্টফোনের সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Vivo Y3s: স্পেসিফিকেশন-

নতুন Vivo Y3s মডেলে রয়েছে 6.51 ইঞ্চি HD+ স্ক্রিন। এই ফোনের পরিমাপ 164.41×76.32×8.41 মিমি এবং ওজন 190 গ্রাম। নতুন এই মডেলে রয়েছে MediaTek SoC প্রসেসর যা পেয়ার করা থাকছে 2GB RAM এবং 32GB ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 10W চার্জিং সাপোর্ট। সফটওয়্যারের দিক থেকে এই ফোন চালিত হবে Android 11(Go edition) বেসড Funtouch OS 11 দ্বারা। এই স্মার্টফোনের পিছনে রয়েছে 13MP রিয়ার ক্যামেরা সেটআপ যা অ্যাপারচার f/2.2 এবং সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে রয়েছে 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। যা অ্যাপারচার f/1.8

Vivo Y3s: দাম এবং উপলভ্যতা-

Vivo Y3s মডেলের দাম ৯,৪৯০টাকা। ক্রেতারা তাদের পছন্দের এই স্মার্টফোন কিনতে পারেন Vivo ইন্ডিয়া স্টোর থেকে এছাড়াও Amazon.in, Flipkart, Tata CLiQ, Paytm, Bajaj Finserv EMI স্টোর ছাড়াও সকল রিটেল আউটলেট থেকে এই মডেল আগামী ১৮ অক্টোবর থেকে ক্রেতারা কিনতে পারবেন। তিনটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে নতু এই মডেল। তার মধ্যে রয়েছে Starry Blue, Pearl White এবং Mint Green এই তিনটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা তাদের পছন্দের রঙ বেছে নিতে পারবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology vivo y3s launched in india