Vivo নিয়ে এল নয়া 5G স্মার্টফোন, কী কী রয়েছে নতুন মডেলে?

ভারতে কত দাম এই মডেলের?

Vivo নিয়ে এল ব্রান্ডের নয়া 5G সাপোর্টেড স্মার্টফোন, Vivo V21 5G Neon Spark

এবছরের শুরুতেই ভারতে লঞ্চ করেছিল Vivo V21 5G ফোনটি। বেশ জনপ্রিয়তাও পায় সস্তার এই 5G স্মার্টফোন। এবার সেই জনপ্রিয় ফোনেরই একটি নতুন কালার এডিশন নিয়ে হাজির হল Vivo, যার নাম Vivo V21 5G Neon Spark। বছরের শুরুতে লঞ্চের সময় এই মডেলের তিনটি কালার ভ্যারিয়েন্ট নিয়ে লঞ্চ হয়েছিল নয়া এই স্মার্টফোন। আর্কটিক হোয়াইট, ডাস্ক ব্লু এবং সানসেট ড্যাজেলের পর এবার যুক্ত হল এই নতুন V21 5G Neon Spark এডিশন। ভারতে এই Vivo V21 5G Neon Spark মডেলটি লঞ্চ করা হয়েছে ২৯,৯৯০ টাকায়। এই দাম ধার্য করা হয়েছে ফোনের এক্কেবারে বেস মডেল 8GB RAM + 128GB স্টোরেজের জন্য।

এছাড়াও, ফোনের হাই-এন্ড মডেল অর্থাৎ 8GB RAM + 256GB স্টোরেজ স্পেসের দাম ভারতে ৩২,৯৯০ টাকা। ক্রেতারা এই ফোনটি মূলত Vivo India অনলাইন স্টোর এবং Flipkart থেকে কিনতে পারবেন। নতুন মডেলের সঙ্গে একাধিক অফারও দিচ্ছে Vivo। এই ফোনটি আপনি ICICI Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে পেয়ে যাবেন ৫০০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও, Kotak Bank এবং Bajaj Finserv ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে একবারের স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং অন্তত ১০ হাজার টাকার বেনিফিটস পেয়ে যাবেন।

Vivo V21 5G Neon Spark ফিচার এবং স্পেসিফিকেশন

১. Vivo V21 5G Neon Spark ফোনে রয়েছে একটি 6.44 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যাতে FHD+ রেজোলিউশন রয়েছে এবং তার রিফ্রেশ রেট 90Hz।

২. ফ্রন্ট ক্যামেরার জন্য এই ফোনে একটি 44MP সেন্সর দেওয়া হয়েছে, যা OIS সাপোর্টেড এবং অটোফোকাস এনাবলড। এই সেলফি ক্যামেরার সঙ্গে আবার ডুয়াল-LED সাপোর্টও থাকছে।

৩. 64MP প্রাইমারি সেন্সর সহ এই মডেলে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে, যাতে 120 ডিগ্রি FOV রয়েছে। এছাড়াও এই ফোনে আর একটি 2MP ম্যাক্রো ক্যামেরা দেওয়া হয়েছে।

৪. সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি Android 11 অপারেটিং সিস্টেম বেসড FunTouch OS 11.1 দ্বারা চালিত হবে।

৫. পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে Dimensity 800U প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে LPDDR4x RAM এবং UFS 2.2 স্টোরেজের সঙ্গে।

৬. এই ফোনে থাকছে 4,400mAh ব্যাটারি যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

৭. অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে ডুয়াল SIM সাপোর্ট, মাইক্রোএসডি কার্ড সাপোর্ট, 5G, ওয়াইফাই 6, Bluetooth 5.1, GPS, একটি USB-C পোর্ট এবং আর একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology vivvo launched new smartphone vivo v21 5g neon spark

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিন
Show comments