বড় খবর

WhatsApp Undo Feature: জেনে নিন বিশদে

WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট চালু করা হয়েছে বেটা ভার্সন অ্যাপে।

WhatsApp
জনপ্রিয় মেসেজিং অ্যাপ লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফিচার আনডু স্টেটাস (WhatsApp Undo Status) আপডেট।

জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp তার ইউজারদের জন্য নিয়ে আসছে নিত্যনতুন একাধিক ফিচার। জনপ্রিয় মেসেজিং অ্যাপ লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফিচার আনডু স্টেটাস (WhatsApp Undo Status) আপডেট। WhatsApp-এর তরফে তাদের বেটা ইউজারদের জন্য নতুন এই আনডু স্টেটাস আপডেট পরীক্ষা করা শুরু হয়ে গিয়েছে। নতুন এই আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে ইউজাররা তাদের স্টেটাস পোস্ট করে সেকেন্ডের মধ্যে সেটি ডিলিট করতে পারবে। নতুন এই ফিচারের মাধ্যমে WhatsApp-এর ইউজাররা আনডু অপশনের সুবিধা পাবে। WhatsApp-এর নতুন এই ফিচার আনডু স্টেটাস আপডেট আইওএস (iOS) বেটা অ্যাপে পরীক্ষামূলকভাবে চালু করা হলেও নন বেটা ইউজারদের জন্য সেটি চালু করা হয়নি।

Wabetainfo রিপোর্ট অনুসারে, WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট চালু করা হয়েছে বেটা ভার্সন অ্যাপে। এটি বর্তমানে পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে। WhatsApp-এর ইউজাররা ভুল করে কোনও স্টেটাস আপডেট দিয়ে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করার জন্য নিয়ে আসা হয়েছে WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট (WhatsApp Undo Status)। বর্তমানে WhatsApp-এর স্টেটাস ডিলিট করার জন্য তিনটি ডটের ডিলিট অপশন রয়েছে। WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটে রয়েছে আনডু অপশনের সুবিধা। বেটা ভার্সন অ্যাপে WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট পরীক্ষামূলকভাবে চালু করা হলেও, Wabetainfo-র রিপোর্ট অনুযায়ী খুব দ্রুত WhatsApp-এর সকল ইউজারদের জন্যই চালু করা হবে নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট।

এই ফিচারের মাধ্যমে একবার আনডু অপশন সিলেক্ট করলেই মুহূর্তেই মোছা যাবে কোন WhatsApp Status, এর ফলে ইউজারদের Status, আর ফিন হওয়ার সম্ভাবনা থাকবে না। ভুলবশত WhatsApp-এর ইউজাররা স্টেটাস আপডেট করে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করতে সাহায্য করবে WhatsApp-এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট, নতুন এই ফিচার আপাতত বিটা ইউজারদের জন্য সামনে আনা হয়েছে। ধীরে ধীরে সকলের জন্যই চালু করা হবে নতুন এই ফিচার। এছাড়াও মাল্টি ডিভাইস অ্যাকসেস সহ জারী থাকা গ্রুপ কলে জয়েন সহ একাধিক নয়া ফিচার সামনে আনতে চলেছে মার্কিন এই মেসেজিং অ্যাপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology whatsapp feature will let you quickly delete accidentally posted status updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com