scorecardresearch

বড় খবর

WhatsApp, Instagram এবং Messenger-এও শুরু হল নতুন Meta ব্র্যান্ডিং

হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার এবং অন্যান্য ফেসবুক অ্যাপের মতো মেটা-মালিকানাধীন অ্যাপগুলি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই কোম্পানির নতুন ‘মেটা’ ব্র্যান্ডিং দেখাতে শুরু করেছে।

WhatsApp, Instagram এবং Messenger-এও শুরু হল নতুন Meta ব্র্যান্ডিং
ফেসবুক এখন 'মেটা'।

ফেসবুক সম্প্রতি তার নাম পরিবর্তন করে ‘মেটা’ করার সিদ্ধান্ত ঘোষণা করেছে। যদিও Facebook অ্যাপের নাম ‘মেটাতে’ পরিবর্তন করা হয়নি, মূল সংস্থাটি এখন ‘মেটা’, এবং প্রত্যাশিত হিসাবে এটি ‘মেটা ব্র্যান্ডিং’ সহ বিভিন্ন অ্যাপের পুনঃব্র্যান্ডিং করা শুরু করেছে।

হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার এবং অন্যান্য ফেসবুক অ্যাপের মতো মেটা-মালিকানাধীন অ্যাপগুলি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই কোম্পানির নতুন ‘মেটা’ ব্র্যান্ডিং দেখাতে শুরু করেছে। এটি দেখতে আপনার জন্য অ্যাপগুলিকে অবশ্যই সর্বশেষ সংস্করণে আপডেট করতে হবে। এই রি ব্র্যান্ড প্রথম দেখা গিয়েছিল হোয়াটসঅ্যাপ বিটা ইউজারদের ক্ষেত্রে। এখন পরিবর্তনটি সমস্ত ব্যবহারকারীদের জন্য রোল আউট শুরু হয়েছে।

মেটা ব্র্যান্ডিং এখন হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার এবং ফেসবুক অ্যাপের সর্বশেষ সংস্করণের স্প্ল্যাশ স্ক্রিনে প্রদর্শিত হতে শুরু করেছে। ২০১৯ সালে, ফেসবুক, মেটা নামে হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম অ্যাপে তার নেটিভ ব্র্যান্ডিং প্রদর্শন করা শুরু করেছিল। দুটি প্ল্যাটফর্মের কোম্পানির মালিকানা হাইলাইট করার জন্য এটি করা হয়েছিল। কোম্পানি ঘোষণা করেছে যে এটি ‘মেটাভার্স’ নামে একটি দারুণ অভিজ্ঞতা তৈরি করতে চাইছে ইউজারদের জন্য এবং নতুন নামটি তারই প্রতিফলন। অন্য খবরে, মেটা নিশ্চিত করেছে যে VR ওয়ার্কআউট গেম সুপারন্যাচারালের পিছনে থাকা স্টুডিও এখন কোম্পানিতে যোগদান করবে।

মেটা জানিয়েছে যে স্টুডিওটি ভিআর ফিটনেস অ্যাপে কাজ চালিয়ে যাবে এবং মেটার রিয়ালিটি ল্যাবগুলিকে ভিআর ফিটনেস অ্যাপগুলিকে সমর্থন করার জন্য ভবিষ্যতের হার্ডওয়্যার উন্নত করতে সহায়তা করবে৷ কোম্পানিটি মেটাভার্সে ফিটনেসকে জীবনের একটি গুরুত্বপূর্ণ দিক হিসেবে দেখে এবং প্রকৃতপক্ষে, ২০২২ সালের মধ্যে Oculus Quest 2 হেডসেটের জন্য একটি ফিটনেস অ্যাক্টিভ প্যাক চালু করার পরিকল্পনা করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology whatsapp instagram messenger facebook get new meta tagline