বড় খবর

WhatsApp পেমেন্টের মাধ্যমে পেয়ে যান বিরাট ক্যাশব্যাক! কীভাবে জানুন

কীভাবে পাবেন এই ক্যাশব্যাক অফার, জেনে নিন পদ্ধতি।

WhatsApp ‘disappearing messages’ ফিচার, আপনার সুবিধামত সময় সিলেক্ট করুন

WhatsApp পেমেন্ট ফিচারে পেয়ে যান ৫১ টাকার বিশেষ ক্যাশব্যাক। গত মাস থেকেই ইউপিআই বেসড পেমেন্ট মোডে বিশেষ ক্যাশব্যাকের অফার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শুরু করে দিয়েছিল WhatsApp। এবার বিটা ইউজারদের জন্য অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে ইতিমধ্যেই এই ফিচার রোলআউট করেছে সংস্থা। বিটা ইউজাররা WhatsApp পেমেন্ট ফিচার ব্যবহার করে ট্রানজ্যাকশনের ওপর পাবেন ৫১ টাকার বিশেষ ক্যাশব্যাক।

বিজনেস ইনসাইডার-র একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, বিটা ইউজারদের জন্য অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে ইতিমধ্যেই এই ফিচার রোলআউট করেছে সংস্থা। রিপোর্টে দাবি করা হয়েছে, বিভিন্ন কন্ট্যাক্টে হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে টাকা পাঠালে ৫১ টাকা গ্যারান্টেড ক্যাশব্যাক অফার পাওয়া যাচ্ছে। সেখানে আরও বলা হয়েছে যে, বিটা অ্যাপে গ্রাহকরা অন্তত ৫ বার এই ক্যাশব্যাক অফার পাবেন এবং চ্যাট লিস্টের উপরে থাকছে একটি ব্যানার, সেখান থেকেই এই অফার চালু করতে পারবেন ইউজাররা।

কীভাবে পাবেন এই ক্যাশব্যাক অফার, জেনে নিন পদ্ধতি।

১. প্রথমেই আপনাকে যেতে হবে Google Play Store-এ।

২. সেখান থেকে WhatsApp সার্চিংয়ের পরে স্ক্রোল ডাউন করে ‘Become a tester panel’

৩. তার পরে ‘I’m in’ অপশনে ট্যাপ করে ‘Join’ অপশনটি আপনাকে বেছে নিতে হবে। তার পরবর্তী কয়েক ঘণ্টার মধ্যেই আপনার অ্যাপ আপডেট হয়ে যাবে এবং আপনি বিটা টেস্টার হিসেবে এই ৫১ টাকার WhatsApp ক্যাশব্যাক অফার পাওয়ার যোগ্য হিসেবে বিবেচিত হবেন।

আপাতত এই ফিচার WhatsApp নিটা ইউজারদের জন্যই সীমাবদ্ধ। তবে খুব শীঘ্রই সকলের জন্য এই ফিচার সামনে আনতে চলেছে সংস্থা। WhatsApp Pay ভারতে আরও জনপ্রিয় করতেই এই ফিচারটি রোলআউট করার পরিকল্পনা নিয়েছে বিশ্বের সবথেকে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology whatsapp is offering rs 51 cashback on making payment via whatsapp

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com