বড় খবর

Diwali with Mi নিয়ে এল Xiaomi, জেনে নিন অফার সস্পর্কে বিস্তারিত তথ্য!

Xiaomi তার অফলাইন ব্যবহারকারীদের জন্য এনেছে এমন কিছু অফার এবং ডিল, সেগুলি বিশদে জানতে সম্পুর্ন প্রতিবেদনটি পড়ুন।

৩, অক্টোবর থেকে শুরু হয়েছে এই অফার চলবে ৬, নভেম্বর পর্যন্ত।

Xiaomi আসন্ন দিওয়ালি উপলক্ষে নিয়ে এসেছে Diwali with Mi অফার। এই অফারের লাইভ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে এই অফার চলবে ৬, নভেম্বর পর্যন্ত। এই অফার সকল অফলাইন ক্রেতাদের জন্য উপলব্ধ। সংস্থার দাবি, ভারতে প্রায় ২০ হাজারের বেশি রিটেল আউটলেটে এই অফার উপলব্ধ থাকছে। Xiaomi তার অফলাইন ব্যবহারকারীদের জন্য এনেছে এমন কিছু অফার এবং ডিল, সেগুলি বিশদে জানতে সম্পুর্ন প্রতিবেদনটি পড়ুন।

Diwali with Mi অফারে ক্রেতারা Xiaomi স্মার্টফোন ক্রয়ের ওপর পাবেন ৩০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের বিশেষ সুবিধা। এই অফারটি শুধুমাত্র ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং EMI লেনদেনের ক্ষেত্রে বৈধ৷ Redmi Note 10 Pro Max-এর 6GB RAM + 128GB স্টোরেজ মডেলটি অফার উপলক্ষে ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ১৮,৪০০টাকায় সঙ্গে পাবেন বিনামুল্যে Redmi Sonic Bass ওয়্যারলেস ইয়ারফোনও। Redmi Note 10s-এর 6GB + 64GB ভেরিয়েন্টটি ক্রেতারা অফার উপলক্ষে পেয়ে যাবেন মাত্র ১৩,৯৯৯ টাকাতে। অন্যদিকে Redmi 10 Prime (4GB + 64GB) এর অফার প্রাইজ ১১,৯৯৯ টাকা। এবং 8GB RAM + 128GB স্টোরেজ কনফিগারেশনের দাম পড়বে ২৮,৯৯৯ টাকা।

দিওয়ালী অফার উপলক্ষে যারা স্মার্টটিভি কেনার প্যানিং করছেন তার পাবেন স্মার্টটিভি ক্রয়ের ওপর ৪,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এই অফারটিও শুধুমাত্র ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং EMI লেনদেনের ক্ষেত্রে বৈধ। Redmi Smart TV X55-মডেলে ক্রেতারা পাবেন ৫,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট। এই টিভির অফার প্রাইজ ৪০,৯৯৯ টাকা। Mi TV 4X UHD, ৫৫ ইঞ্চি মডেলের স্মার্টটিভি ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ৪২,৯৯৯ টাকার অফার প্রাইজে। Mi TV 4X UHD, ৫০ ইঞ্চি মডেলের স্মার্টটিভি ক্রেতারা পেয়ে যাবেন ৩৫,৯৯৯ টাকার অফার প্রাইজে। Mi Watch Revolve Active স্মার্টওয়াচ ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ৭,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে। Mi Robot Vacuum-Mop P ক্রেতারা পাবেন দারুন অফার প্রাইজে। এই মডেলের অফার প্রাইজ ১৯,৯৯৯ টাকা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology xiaomi announces discount offers for offline buyers

Next Story
Android 12-এর যেকোনও ফোনে iPhone থেকে কীভাবে WhatsApp-চ্যাট হিস্ট্রি ট্র্যান্সফার করবেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com