scorecardresearch

বড় খবর

Xiaomi নিয়ে আসছে দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন-সহ ফাস্ট চার্জিং টেকনোলজি

Xiaomi গ্লোবাল ইভেন্টে নিয়ে আসতে চলেছে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

Xiaomi-আগামী ১৫ সেপ্টেম্বর তাদের গ্লোবাল লঞ্চ ইভেন্ট উপলক্ষে বাজারে আনতে চলেছে ব্র্যান্ডের ফাস্ট চার্জিং টেকনোলজি সিস্টেম এবং দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। Xiaomi এই ইভেন্ট উপলক্ষে যে ফাস্ট চার্জিং টেকনোলজি বাজারে আনতে চলেছে বলে আশা করা হচ্ছে, তা সম্ভবত তার নতুন 120W হাইপারচার্জ টেকনোলজি হতে পারে। এছাড়াও Xiaomi এই ইভেন্টে নিয়ে আসতে চলেছে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন। Xiaomi 11T সিরিজ। 11T সিরিজে লঞ্চ হতে পারে দুটি স্মার্টফোন Xiaomi 11T এবং Xiaomi 11T Pro।

সংস্থা তাদের সাম্প্রতিক ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য Mi ব্র্যান্ডিং বাদ দেওয়ার সিদ্ধান্তের পরে ফোনগুলির নাম সম্ভবত হতে চলেছে Mi-এর পরিবর্তে Xiaomi 11T এবং Xiaomi 11T Pro। এখনও পর্যন্ত ফোন্ দুটির ফিচার সম্পর্কে ফাঁস হওয়া তথ্য অনুসারে যেগুলি সামনে এসেছে তা বিস্তারিতভাবে প্রতিবেদনে তুলে ধরা হল।

Xiaomi 11T সিরিজ: প্রত্যাশিত স্পেসিফিকেশন

Xiaomi 11T সিরিজের একটি OLED প্যানেল এবং 120HHz রিফ্রেশ রেট সাপোর্টেড FHD+ রেজোলিউশন সহ বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। দুটি ফোন মিডিয়াটেক ডাইমেন্সিটি 1200 প্রসেসর দ্বারা চালিত হতে পারে বলে ফাঁস হওয়া তথ্যে উঠে এসেছে। Poco F3 GT এবং OnePlus Nord 2 ফোনগুলিতে যে চিপসেট ব্যবহার করা হয়েছে সম্ভবত সেই একই চিপসেট Xiaomi 11T সিরিজের ফোনগুলিতে দেওয়া হবে বলে খবর। আবার অনেক ফাঁস হওয়া তথ্য অনুসারে Xiaomi 11T Pro মডেলে থাকতে পারে Snapdragon 888 প্রসেসর। 

Xiaomi 11T সিরিজ-এ দুটি সেকেন্ডারি সেন্সর-সহ ৬৪এমপি প্রাইমারি সেন্সর থাকবে, এবং 11TPro-তে ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা থাকবে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজের মেমরি কনফিগারেশন আশা করা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology xiaomi new global launch event on 15th september