scorecardresearch

২৬ অগস্ট Xiaomi-র বার্ষিক ইভেন্ট, আসছে সংস্থার নতুন কয়েকটি ‘স্মার্ট ডিভাইস’

কী কী সামগ্রী নিয়ে আসছে চিনা সংস্থা?

Xiaomi, আগামী ২৬ অগস্ট তার বার্ষিক ইভেন্ট অনুষ্ঠানের ঘোষণা করেছে। যেই ইভেন্টে Xiaomi তাদের কিছু নতুন ডিভাইস লঞ্চ করবে, বলে আশা করা হচ্ছে। তবে সংস্থার তরফে জানানো হয়েছে, এই ইভেন্টে কোনও নতুন স্মার্টফোন আনা হবে না Xiaomi-এর পক্ষ থেকে। নতুন যে ডিভাইস এবং স্মার্ট হোম প্রোডাক্ট এই ইভেন্টে নিয়ে আসতে চলেছে Xiaomi, তার মধ্যে রয়েছে Xiaomi Mi Band 6, একটি নতুন Mi Notebook এবং এমনকি একটি নতুন Mi রাউটারও।

Xiaomi-ইন্ডিয়ার চিফ বিজনেস আধিকারিক রঘু রেড্ডি জানিয়েছেন যে, ব্র্যান্ডটি তাদের আগামী এই ইভেন্ট উপলক্ষে একটি নতুন “রাউটার” এবং একটি “সিকিউরিটি ক্যামেরা” বাজারে আনতে চলেছে। এছাড়াও রেড্ডি, “Mi Band 6 ফিটনেস ট্র্যাকার” এবং একটি নতুন “Mi নোটবুক সিরিজ” আসন্ন ইভেন্টে লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইভেন্টে আমরা কী আশা করতে পারি তা আরও বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Xiaomi Mi Band 6

Mi Band 5 ফিটনেস ট্র্যাকারের অপ্রত্যাশিত সাফল্যের পর Xiaomi নিয়ে আসতে চলেছে তাদের নতুন ডিভাইস Mi Band6। বছরের প্রথম দিকে চিনে Mi Band 5 ফিটনেস ট্র্যাকার লঞ্চ করা হয়েছিল।

এটিতে ১.৫৬ ইঞ্চির একটি বড় AMOLED টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে। এবং একবার চার্জে ১৪ দিনের ব্যাটারি লাইফ রয়েছে এই স্মার্ট ডিভাইসে। Mi Band 6- এ এছাড়াও থাকছে একাধিক স্পোর্টস মোড। এবং হাঁটা, দৌড়ানো, ইন্ডোর ট্রেডমিল এবং সাইক্লিং-এর মতো অনেক কার্যকলাপ স্বয়ংক্রিয়ভাবে করার অপশন রাখা হয়েছে নতুন এই স্মার্ট ডিভাইসে। ব্যান্ডটিতে ২৪ × ৭ রক্তচাপ মনিটরের পাশাপাশি একটি SPO2 সেন্সরও থাকবে।

নতুন ওয়াইফাই রাউটার, অন্যান্য স্মার্ট ডিভাইস

যদিও Xiaomi-এর তরফ থেকে নিশ্চিত করে জানানো হয়নি যে, এই ইভেন্টে কোন রাউটারটি বাজারে নিয়ে আসা হবে। তবে আশা করা হচ্ছে Xiaomi একটি উন্নতমানের রাউটার এই ইভেন্টে লঞ্চ করতে চলেছে। ব্র্যান্ডটি বর্তমানে ভারতের বাজারে Mi রাউটার 4C বিক্রি করে, যা্র দাম মাত্র 999 টাকা।

Xiaomi তাদের এই নতুন ইভেন্টে একটি নতুন “সিকিউরিটি ক্যামেরা” লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এর আগে Xiaomi আরও দুটি “সিকিউরিটি ক্যামেরা” বাজারে নিয়ে এসেছে। Xiaomi-এর তরফ থেকে আরও কয়েকটি নতুন “স্মার্ট প্রোডাক্ট” লঞ্চের ইঙ্গিত পাওয়া গেছে যেগুলি আসন্ন ইভেন্টে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology xiaomi smarter living 2022 event set on august