বড় খবর

অনেক সস্তা হল Xiaomi 11 Lite NE 5G স্মার্টফোন, দাম শুনলে অবাক হবেন

Xiaomi 11 Lite NE 5G আপনি পকেটজাত করতে পারেন নাম মাত্র দামে।

বছর শেষে সস্তা হল Xiaomi 11 Lite NE 5G স্মার্ট ফোন

চমৎকার ডিল! বছর শেষে অফারে সস্তায় পাওয়া যাচ্ছে Xiaomi-র দুর্দান্ত 5G মডেলের স্মার্ট ফোন। আপনি যদি বছর শেষে নতুন একটি স্মার্ট ফোন কেনার কথা চিন্তা করে থাকেন তবে Xiaomi আপনার জন্য এনেছে দারুণ এক ডিল। Xiaomi 11 Lite NE 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। বিশেষ বিষয় হল এই ফোনটি আপনি পেতে পারেন ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সঙ্গে। Amazon আপনাকে দিচ্ছে এই সুযোগ। আপনি যদি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করেন তবে আপনি পেয়ে যান, ৫ হাজার টাকার অতিরিক্ত ছাড়। আপনি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পাবেন ২৫০০ টাকার ক্যাশব্যাক অফার। সুতরাং আপনি বুঝতেই পারছেন, Xiaomi 11 Lite NE 5G আপনি পকেটজাত করতে পারেন নাম মাত্র দামে।

কী কী থাকছে এই ফোনে?

এটি অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক MIUI 12.5 তে রান করে। এই মডেলে রয়েছে 6.55-ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন 1080×2400। এতে 90Hz রিফ্রেশ রেট, 240Hz টাচ স্যাম্পলিং রেট, HDR 10+ এবং ডলবি ভিশন সাপোর্টের মতো ফিচার রয়েছে।

এই ফোনে প্রসেসর হিসাবে থাকছে Qualcomm Snapdragon 778G প্রসেসর। এতে 8GB পর্যন্ত RAM এবং 256 GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। অপ্টিক্সের দিক থেকে ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাইমারি সেন্সর 64 মেগাপিক্সেল। এছাড়াও 8 মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড লেন্স এবং 5 মেগাপিক্সেল টেলি-ম্যাক্রো সেন্সরও দেওয়া হয়েছে এই ফোনে। সেলফির জন্য এই ফোনে থাকছে 20 মেগাপিক্সেল সেন্সর।

Xiaomi 11 Lite NE 5G একটি 4250mAh ব্যাটারি সাপোর্ট করে যা 33W ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আসে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে থাকছে 5G (12 ব্যান্ড সাপোর্ট), 4G LTE, ওয়াই-ফাই 6, ব্লুটুথ v5.2, GPS / A-GPS, NFC, IR ব্লাস্টার এবং একটি USB টাইপ-সি পোর্টের মতো ফিচারও দেওয়া হয়েছে। এটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসে।

Xiaomi 11 Lite NE 5G স্মার্ট ফোনের মূল্য ৩১,৯৯৯ টাকা। অফার উপলক্ষে আপনি এই ফোন পেয়ে যান, মাত্র ২৪,৪৯৯ টাকাতে, এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার। তাই আর দেরী না করে আজই ভিজিট করুন Amazon.in-এ আর নিয়ে নিন আপনার সাধের এই 5G স্মার্ট ফোন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology xiaomi year end offer discount on xiaomi 11 lite ne 5g

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com