Xiaomi Smart TV: কবে পাবেন আপনার সাধের স্মার্টটিভি, জেনে নিন দিনক্ষণ এবং অত্যাধুনিক ফিচার

নতুন এই টিভিতে থাকছে প্লে স্টোর এবং ক্রোমকাস্ট বিল্ট-ইন।

Xiaomi গতকাল বাজারে এনেছে ব্র্যান্ডের দুটি স্মার্টটিভি।

Xiaomi গতকাল বাজারে এনেছে ব্র্যান্ডের দুটি স্মার্ট টিভি। ২২শে সেপ্টেম্বর দুপুর ১২টা নাগাদ এই দুই স্মার্ট টিভি দ্বয়কে একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে সামনে এনেছে সংস্থা। স্মার্ট টিভিতে থাকছে ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চির ডিসপ্লে সাইজ। নতুন রেডমি টিভিগুলিতে থাকছে অত্যাধুনিক অ্যান্ড্রয়েড টিভি ১১ টেকনোলজি। এছাড়াও থাকছে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, শাওমির প্যাচওয়াল ৪ আইএমডিবি ইন্টিগ্রেশন সহ আরও অনেক কিছু।

রেডমি টিভি: মূল্য এবং প্রাপ্যতা

৩২ ইঞ্চি ভেরিয়েন্টের জন্য রেডমি টিভির দাম ১৫,৯৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা। যদিও বিক্রির সঠিক তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে শাওমি জানিয়েছে যে দিওয়ালির সময় থেকেই এই টিভি কিনতে পারবেন ক্রেতারা। টিভিগুলি Mi.com, Mi Home, Mi Studio, Amazon.in এবং সমস্ত অফলাইন রিটেল আউটলেট থেকে কিনতে পারবেন ক্রেতারা।

রেডমি টিভি ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি: স্পেসিফিকেশন এবং ফিচার

# রেডমি টিভি ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি দুটি মডলেই থাকছে কাস্টমাইজেবেল পিকচার কন্ট্রোল।

# এই দুটি Redmi Smart TV অ্যান্ড্রয়েড ১১ বেসড সংস্থার নিজস্ব প্যাচওয়াল ৪ (PatchWall 4) কাস্টম স্ক্রিনে রান করবে।

# ৩২ ইঞ্চির মডেলটি এইচডি রেজোলিউশন এবং ৪৩ ইঞ্চির মডেল ফুল এইচডি রেজোলিউশন অফার করে।

# এই দুটি রেডমি স্মার্ট টিভিতেই, ২০ ওয়াট অডিও স্পিকার, ডবলি অ্যাটমস এবং ডিটিএস ভার্চুয়াল : এক্স টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে।

# টিভি দুটিতে থাকছে ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ এবং অটো লো-লেটেন্সি মোড সহ আরও নানাবিধ ফিচারের সাপোর্ট পাওয়া যাবে।

# দুটি মডেলেই থাকছে একাধিক গেমিং ফিচার।

# দুর্দান্ত স্যাচুরেশন লেভেলস ও শার্পার ডিটেইলসের জন্য এই Mi TV 5X-এ দেওয়া হয়েছে Vivid Picture Engine।

# নতুন স্মার্ট টিভিগুলি 20W বিল্ট-ইন স্পিকার এবং ডলবি অডিও সিস্টেম সাপোর্ট এবং আরও উন্নত সাউন্ড কোয়ালিটির জন্য রয়েছে DTS Virtual: X টেকনোলজি।

# ডিজাইনের দিক থেকে নতুন এই স্মার্টটিভিতে আছে একটি পাতলা বেজেল। এছাড়াও রয়েছে Google Assistant, যা ব্যবহারকারীদের কোনও সিনেমা বা টিভি শো দেখতে সাহায্য করবে ভয়েস কমান্ডের দ্বারা

# এই স্মার্ট টিভির একেবারে উপরের দিকে থাকছে custom PatchWall ইন্টারফেস। ডিসপ্লের দিক থেকে অন্যান্য মডেলের তুলনায় এই টিভিতে আরও বেশি ব্রাইটনেস আউটপুট মিলবে বলেই দাবি করেছে সংস্থা।

# নতুন এই টিভিতে থাকছে প্লে স্টোর এবং ক্রোমকাস্ট বিল্ট-ইন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology xioami smart tv launched

Next Story
আরও ভাল ভিডিও কলিংয়ের অভিজ্ঞতা দিতে নয়া ফিচার নিয়ে এল Google Meet
Show comments