scorecardresearch

বড় খবর

Lenovo ThinkBook Plus: Lenovo-র হাত ধরে বাজারে আসছে ডুয়েল স্ক্রিন ল্যাপটপ

সম্প্রতি লেনোভোর এই নতুন ল্যাপটপের ছবি টুইটারে শেয়ার করেছে লিকস্টার ইভান ব্লাস।

Lenovo-র হাত ধরে বাজারে আসছে ডুয়েল স্ক্রিন ল্যাপটপ

অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত ডুয়েল স্ক্রিন ল্যাপটপ, ভারতে আনছে লেনোভো। নতুন এই মডেলের নাম লেনেভো থিঙ্কবুক প্লাস। বড় খবরে উত্তাল টেকদুনিয়া। সোশ্যাল সাইট টুইটারের সৌজন্যে দেখা মিলল লেনেভো থিঙ্কবুক প্লাসের ছবি। জানা গিয়েছে যে, লেনোভো থিঙ্কবুক প্লাস (Lenovo ThinkBook Plus) ল্যাপটপে রয়েছে ডুয়াল স্ক্রিন সেট-আপ।

অত্যাধুনিক এই ডুয়াল স্ক্রিন ল্যাপটপের কাজ এখনও চলছে। খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে লেনোভোর এই নতুন মডেল। উন্নত এবং অত্যাধুনিক ফিচার যুক্ত লেনোভোর নতুন ল্যাপটপে রয়েছে অনলাইন সারফেস ও স্টাইলিশ সাপোর্ট। সম্প্রতি লেনোভোর এই নতুন ল্যাপটপের ছবি টুইটারে শেয়ার করেছে লিকস্টার ইভান ব্লাস।

নতুন এই ল্যাপটপে থাকছে আধুনিক ফিচারের ডুয়াল স্ক্রিন সেট-আপ। এই ল্যাপটপে রয়েছে, একটি ১৭ ইঞ্চির স্ক্রিন এবং দ্বিতীয় স্ক্রিনটি রয়েছে কিবোর্ড-এ। এর মাধ্যমে নোট লেখা, ড্রয়িং করা এবং আধুনিক ফিচার ব্যবহার করার সুবিধা রয়েছে। কি-বোর্ডের পাশের নিউমেরিক কি-বোর্ডের জায়গায় দ্বিতীয় এই স্ক্রিনটি বসানো হয়েছে। লিকস্টারের টুইট করা লেনোভোর এই নতুন মডেলের ল্যাপটপের বিশেষ আকর্ষণ হল দ্বিতীয় স্ক্রিন।

এর আগে গত জানুয়ারিতে লঞ্চ করা হয়েছে লেনোভোর ThinkBook Plus Gen 2 ল্যাপটপ। এতে রয়েছে ই-লিঙ্ক সেকেন্ডারি ডিসপ্লে, যেখানে টাচ স্ক্রিন সাপোর্ট করে। সম্প্রতি লেনোভো থিঙ্কপ্লাসের (Lenovo ThinkBook Plus) যে ল্যাপটপটির ছবি টুইটারে পোস্ট করা হয়েছে সেখানে রয়েছে সেকেন্ডারি স্ক্রিন। আগের ল্যাপটপের সঙ্গে এর খুব বেশি তফাৎ না-থাকলেও এখানে কিবোর্ডের পাশে নতুন করে বসানো হয়েছে দ্বিতীয় স্ক্রিনটি। লেনোভোর নতুন ল্যাপটপ Lenovo ThinkBook Plus আধুনিক মডেল হিসেবে তৈরি করা হয়েছে।

এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে সংস্থার তরফে তাদের নতুন এই ল্যাপটপ সম্পর্কে কিছু জানানো হয়নি। বলা বাহুল্য, টুইট করা সেই ল্যাপটপের ছবিতেই স্পষ্ট ফুটে উঠেছে ল্যাপটপের দ্বিতীয় স্ক্রিনের ছবি। লেনেভোর এই অত্যাধুনিক ডুয়েল স্ক্রিন ল্যাপটপের দাম সম্পর্কেও এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। বাজারে কবে লঞ্চ হবে সেই বিষয়েও কোন তথ্য সামনে আসেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technplogy lenevo may soon launch the 17 inch thinkbook plus laptop with a secondary screen