বড় খবর

ত্রিশ টাকা অতিরিক্ত রিচার্জ করলে মিলবে লাখ লাখ টাকার জীবন বিমা

প্রতিমাসে রিচার্জের সঙ্গে ত্রিশ টাকা অতিরিক্ত দিলেই মিলবে লাখ লাখ টাকার জীবম বিমা।সাশ্রয়ী দামের রিচার্জ প্যাকের সঙ্গে পাবেন ভিডিও স্ট্রিমিং দেখার সুবিধা।

Airtel Wi-Fi calling now works with all networks.

ভারতে সম্প্রতি এয়ারটেল, ভোডাফোন- আইডিয়া এবং রিলায়েন্স জিও জনপ্রিয় নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা। গ্রাহকদের সুবিধা দিতে একের পর এক রিচার্জ প্যাক নিয়ে হাজির হচ্ছে কোম্পানিগুলি। সম্প্রতি জীবন বিমা দেওয়ার সুবিধা নিয়ে এসেছে এয়ারটেল। প্রতিমাসে রিচার্জের সঙ্গে ত্রিশ টাকা অতিরিক্ত দিলেই মিলবে লাখ লাখ টাকার জীবম বিমা।সাশ্রয়ী দামের রিচার্জ প্যাকের সঙ্গে পাবেন ভিডিও স্ট্রিমিং দেখার সুবিধা।

Airtel Rs 179 prepaid plan

এই রিচার্জ প্ল্যানে পাবেন, ২ জিবি করে ৪ জি গতির ডেটা। সঙ্গে আনলিমিটেড ফোন করার সুবিধা। কোনো FUP লিমিট নেই। এছাড়াও মোট ৩০০ টি এসএমএস করতে পারবেন। যার বৈধতা ২৮ দিন। এই একই সুবিধা রয়েছে ১৪৯ টাকার রিচার্জ প্যাকে। অতিরিক্ত ৩০ টাকা জীবনবিমার জন্য। এই রচার্জ করলে আপনি HDFC থেকে ২ লাখ টাকার জীবন বিমা পাবেন।

রিচার্জ করলে মিলবে জীবনবিমা

Airtel Rs 279 prepaid plan

এই রিচার্জ প্ল্যানে পাবেন, ১.৫ জিবি করে নিত্যদিন ৪ জি গতির ডেটা। সঙ্গে আনলিমিটেড ফোন করার সুবিধা। কোনো FUP লিমিট নেই। এছাড়াও নিত্যদিন ১০০ টি করে এসএমএস ব্যবহার করতে পারবেন। যার বৈধতা ২৮ দিন। এই একই সুবিধা রয়েছে ২৪৯ টাকার রিচার্জ প্যাকে। অতিরিক্ত ৩০ টাকা জীবনবিমার জন্য। এই রচার্জ করলে আপনি HDFC থেকে ৪ লাখ টাকার জীবন বিমা পাবেন।

Web Title: These prepaid plans from airtel offer life insurance cover

Next Story
মধ্যবিত্তের সাধ মেটাতে হাজার দশেক টাকায় রয়্যাল এনফিল্ড বুলেটের বুকিং শুরু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com