scorecardresearch

বড় খবর

লঞ্চের আগেই ফাঁস Realme Buds Air 3-এর স্পেসিফিকেশন

পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি সহ আসছে Realme Buds Air 3।

লঞ্চের আগেই ফাঁস Realme Buds Air 3-এর স্পেসিফিকেশন

খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Realme Buds Air 3। ইতিমধ্যেই সংস্থার তরফে একাধিক তথ্য সামনে আনা হয়েছে। এবার অনলাইনে ডিভাইসটির ছবি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে ফাঁস হল স্পেসিফিকেশন। Realme Buds Air 2-এর মত একই ডিজাইনের সঙ্গে বাজার কাঁপাতে আছে এই TWS ইয়ার ফোন। কবে লঞ্চ হতে পারে এই ইয়ারফোন, সেব্যাপারে কোন তথ্য সামনে না এলেও এই ইয়ারফোনের একাধিক ফিচার সামনে এসেছে।

নয়া রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি ইন এয়ার স্টাইল সহ স্ট্রিমলাইক ডিজাইনের সঙ্গে আসছে। তবে এর চার্জিং কেস পুরনো মডেলের থেকে সামান্য আলাদা। চার্জিং কেসের ঢাকনায় অভিনব গ্লজি ফিনিশ দেওয়া হয়েছে এবং এর ওপর রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান। তবে ছবিতে দেখা না গেলেও আগের রিপোর্ট অনুযায়ী, এর ডানদিকে দেওয়া হবে একটি বাটন এবং নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।

ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি সহ আসছে Realme Buds Air 3। এতে ইন ইয়ার ডিটেকশন ফিচার উপলব্ধ থাকবে। একই সঙ্গে দুটি ডিভাইসে যুক্ত করার জন্য পাওয়া যাবে ডুয়াল ডিভাইস কানেকশন এবং এটি ব্যবহারকারীকে কাস্টমাইজ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম হবে।

অন্যদিকে এতে মিলবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, ট্রান্সফারেন্সি মোড, বেস বুষ্টপ্লাস মোড, ব্লুটুথ ৫.১ । তদুপরি ইয়ারফোনটি এএসি/এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। সংস্থার দাবি, এটি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: This may be our first look at the realme buds air 3 truly wireless earphones