২০২১ সালেও বাড়ি থেকে কাজ, কর্মীদের দেওয়া হবে অতিরিক্ত বেতন

কর্মীদের বাড়িতে অফিসের প্রয়োজনের জন্য অতিরিক্ত ১০০০ জলার অতিরিক্ত বেতন দেওয়া হবে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  August 7, 2020, 5:40:23 PM

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক মুখপাত্র বৃহস্পতিবার বলেছেন, ফেসবুক করোনভাইরাসের জেরে লকডাউন পরিস্থিতিতে ২০২১ সালের জুলাই পর্যন্ত কর্মচারীদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দিয়েছে এবং তাদের ‘হোম অফিসে’র প্রয়োজনের জন্য এক হাজার ডলার দেবে।

* সংস্থাটি অন্যান্য বড় প্রযুক্তি সংস্থাগুলির নেওয়া সিদ্ধান্তের পথেই হাঁটল। সম্প্রতি একই ধরণের পদক্ষেপ করেছে একাধিকত কোম্পানি।

* জুলাইয়ের শেষের দিকে,অ্যালফাব্যাট এর গুগল জানিয়েছে ২০২১ সালের জুনের শেষ পর্যন্ত অফিসে আসার প্রয়োজন নেই। টুইটারও তাদের কর্মচারীদের জন্য এই সুবিধা নিয়ে এসেছে।

* “স্বাস্থ্য ও সরকার ও বিশেষজ্ঞদের নির্দেশনা এবং করোনা পরিস্থিতি নিয়ে আমাদের অভ্যন্তরীণ আলোচনা থেকে গৃহীত সিদ্ধান্তের ভিত্তিতে, আমরা কর্মীদের ২০২১ জুলাই পর্যন্ত স্বেচ্ছায় বাড়ি থেকে কাজ চালিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছি” ইমেল মারফত জানায় ফেসবুকের মুখপাত্র।

* কর্মীদের বাড়িতে অফিসের প্রয়োজনের জন্য অতিরিক্ত ১০০০ জলার অতিরিক্ত বেতন দেওয়া হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Todays top news 7 augest facebook employees to work from home until july 2021 tiktok launches its first tv app on amazon fire tv amazon prime day sale

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X