প্রযুক্তির খবর: হোয়াটসঅ্যাপে অ্যানিমেটেড স্টিকার, ওয়ানপ্লাস নর্ড জুলাইতে

প্রযুক্তির খবর পড়ুন একটি প্রতিবেদনে

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: July 12, 2020, 11:23:28 AM

অফিসের ‘বোরিং’ মিটিংকে তরতাজা করতে চান?

 

মাইক্রোসফ্ট তার টিমস ভিডিও কনফারেন্সিং সফ্টওয়্যারটির জন্য একটি নতুন আপডেট নিয়ে এসেছে। নতুন আপডেটের সঙ্গে একটি নতুন টুগেদার মোড আসছে। যেখানে ৪৯ জন অংশগ্রহন করতে পারবে। সংস্থা জানিয়েছে, ব্যবহারকারীর মনে হবে যে তারা আলোচনার সময় একই ঘরে বসে আছেন।

সংস্থা দাবি করেছে, যে এটি এআই প্রযুক্তির সাহায্যে সম্ভব হবে, যা ডিজিটালি অংশগ্রহণকারীদের সঙ্গে একটি ব্যাকগ্রাউন্ডে শেয়ার করবে।

হোয়াটসঅ্যাপে অ্যানিমেটেড স্টিকার

হোয়াটসঅ্যাপ সম্প্রতি তার নতুন অ্যানিমেটেড স্টিকার ফিচার চলে এসেছ ব্যবহারকারীর হাতে। এই ফিচারটি ব্যবহারকারীদের হাইক ম্যাসেঞ্জারের অনুরূপ অ্যানিমেটেড কার্টুনিশ স্টিকার এসেছে। সংস্থা অনুসারে এই অ্যানিমেটেড স্টিকারগুলি ব্যবহারকারীদের আরও ভাল উপায়ে তাদের অনুভূতি প্রকাশ করার সুবিধা দিয়েছে। এখন অবধি, সংস্থা ব্যবহারকারীদের ডাউনলোডের জন্য চারটি অ্যানিমেটেড স্টিকার প্যাক সরবরাহ করছে।

OnePlus Nord এর লঞ্চ জুলাইতেই

ওয়ানপ্লাস নর্ড ২১ জুলাই লঞ্চ হবে। সংস্থা নিশ্চিত করেছে যে স্মার্টফোনটি প্রথম ভারত এবং ইউরোপে পরে উত্তর আমেরিকায় লঞ্চ হবে। করা হবে। আসন্ন নর্ডের কয়েকটি ফিচার প্রকাশ করেছে। টিপস্টার ইভান ব্লাস এখন অফিসিয়াল লুকিং রেন্ডারগুলির মাধ্যমে ‘সাশ্রয়ী মূল্যের’ ওয়ানপ্লাস ফোনটির ডিজাইন নিশ্চিত করেছে+।

ব্যাক প্যানেলে ওয়ানপ্লাস নর্ড কোয়াড ক্যামেরা এবং সামনের দিকে সেলফি তোলার জন্য ডুয়াল সেন্সর রয়েছে। ফোনটিতে একটি এলইডি ফ্ল্যাশের পাশাপাশি পিছনে একটি ৬৪ এমপি চার-ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইন্টারনেট ছাড়া ইনস্টল করুন পাবজি

পাবজি

প্রক্রিয়াটি শুরু করার আগে আপনাকে সুপারবিম এর মতো একটি ফাইল স্থানান্তর কারার এজেন্ট ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। আপনার বন্ধুর ফোনে আপনাকে একই ফাইল শেয়ারিং ক্লায়েন্ট ইনস্টল করতে হবে। আপনার বন্ধুর ডিভাইস থেকে PUBG মোবাইল APK ফাইল স্থানান্তর করুন এবং এটি আপনার স্মার্টফোনে ইনস্টল করুন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Todays top tech headlines technology latest updates 10 july oneplus nord tiktok back after global outage whatsapp will let businesses connect with qr codes amazon prime video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X